April 27, 2024, 1:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
ক্ষেতলালে পাঠানপাড়া রক্তদান সংগঠনের ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ক্ষেতলালে পাঠানপাড়া রক্তদান সংগঠনের ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

“মানবতার শ্রেষ্ঠ দান, স্বেচ্ছায় করি রক্তদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলালে পাঠানপাড়া সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এবং রেলী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই আগস্ট) সকাল ১০টায় সকল শ্রেণির মানুষকে রক্তদানে উদ্বুদ্ধ করতে পাঠানপাড়া বাজারের ক্যাম্পেইন পেন্ডেল থেকে একটি রেলি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

রেলি শেষে ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠিত হয়। অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয় এবং সন্মাননা ক্রেচ দেওয়া হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পাঠানপাড়া বাজার সেচ্ছাসেবী রক্তদান সংগঠনের সভাপতি রাহাতুল হাবিব রাহাত।
সংগঠনের প্রতিষ্ঠাতা মুরাদ হোসেন শুভর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বড়তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা, অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানয়ক, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও জয়পুরহাট জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য, বিশিষ্ট সমাজসেবক রায়হান আলম, ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফরহাদ হোসেন, ক্ষেতলাল উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন, সাংবাদিক আনোয়ারুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা জাকিরুল ইসলাম, সদস্য সচিব আহসান হাবীব স্বাধীন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন, মানব সেবা একটি মহৎ কাজ, আর এই কাজ করার জন্য পাঠানপাড়া বাজার সেচ্ছাসেবী রক্তদান সংগঠনকে আমি ধন্যবাদ জ্ঞাপন করি এবং পরবর্তীতেও এমন কার্যক্রম অব্যাহত রেখে অসহায় রোগীদের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করছি। কখনও রক্তের প্রয়োজন হলে আমাকে কল দিবেন আমি এবং আমার ছেলেরা নিয়মিত ডোনার।

সংগঠনের প্রধান উপদেষ্টা সমাজসেবক রায়হান আলম বলেন, যারাই এই সংগঠনে কাজ করছ, তাদের আন্তরিকতার সাথে বলতে চাই, তোমরা মানবতার কল্যাণের জন্য নিজেদের ঘর থেকে বের হয়ে এসেছ, আশা করি মানবতার কল্যাণে জয় করে নিয়ে তোমরা ঘরে ফিরবে। আর প্রতিটা জয় যেন প্রতিটা ঘরেই মানবতার ছোঁয়া হিসেবে পৌঁছায়৷ তোমরা চাইলেই ঘরে বসে থাকতে পারতে, নিজেদের কাজগুলো করতে পারতে৷ কিন্তু তোমরা যে মানবতার পরিচয় দিয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছ তা সত্যিই প্রসংশনীয়। তোমরা মানবতার জন্য কাজ করতে থাক, আমাকে সবসময়ই পাশে পাবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, সময় টিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক শাহিদুল ইসলাম সবুজ, সাংবাদিক আজিজার রহমান, আজিজুল হক,রাসেল আহমেদ, এসএম মিলনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সংগঠনের সকল সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুল থেকে রক্তের গ্রুপ নির্ণয় করতে আসা শতাধিক শিক্ষার্থী ও অভিভাবক।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD