April 26, 2024, 6:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
ময়মসিংহের চরপাড়ায় শাহ জালাল এর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত।।

ময়মসিংহের চরপাড়ায় শাহ জালাল এর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত।।

ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌৪৭তম শাহাদাৎবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে নগরীর চড়পাড়া মোড় এলাকায় ময়মনিসংহ মহানগরের ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজালাল হ্রদয় এর নেতৃত্ব এ আলোচনা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের পদভারে দোয়া মাহফিল ও শোক সভাটি জন সমুদ্রে পরিনত হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহ জালাল হ্রদয়।

দুপুরে মিলাদ ও দোয়া পুর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হলে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। এসময় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD