April 26, 2024, 4:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
পানছড়িতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২২ পালিত

পানছড়িতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২২ পালিত

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি।

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় জাতীয় শোক দিবস ২০২২ পালিত হয়েছে।

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পানছড়ি উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,স্বাস্থ্য বিভাগ, উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনসমূহ,সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক সংগঠন নানান কর্মসূচী পালন করেছে।

কর্মসূচীর মধ্যে ছিলো শোক র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল,রচনা,চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।এইছাড়াও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দেড় হাজার মানুষের মাঝে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।

সকাল ৮টা থেকে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক, রাজনৈতিক সংগঠন, বঙ্গবন্ধু স্কয়ারস্থ ও উপজেলা শহীদ মিনারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোমিন,সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব,খাগড়াছড়ি পার্বত্য জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমীর দত্ত চাকমা,সদস্য জয়নাথ দেব,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবাইয়া আফরোজ,মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ,যুগ্ন সাধারণ সম্পাদক উত্তম দেব,মোঃইউসুফ আলী,দপ্তর সম্পাদক নিখিল চৌধুরী,কৃষি বিষয়ক সম্পাদক কাজল দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক উৎপল চৌধুরী( উজ্জ্বল), শিক্ষা ও মানব সম্পদ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদকবৃন্দ,সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি অরুণ কুমার শীল,
কৃষক লীগের সভাপতি শাহজাহান কবির শাজু,
যুবলীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক নাজির হোসেন,ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সাবেক সভাপতি শ্রীকান্ত দেব মানিক,সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল,মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,বাংলাদেশ মানবধিকার কমিশন পানছড়ি শাখার সভাপতি হারুনর রশীদ,সাধারণ সম্পাদক শফিকুল আলমসহ উপজেলার বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও অন্যান্য শিক্ষকগণ।

এছাড়াও উপজেলার সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানসমূহ নিজ নিজ ব্যবস্থাপনায় আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা আয়োজনসহ নানাবিধ কর্মসূচী পালন করেছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD