April 27, 2024, 5:01 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার রাঙ্গামাটিতে তঞ্চঙ্গ্যা কল্যান সংস্থার মহা সম্মেলনে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা
আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত

আক্কেলপুরে জাতীয় শোক দিবস পালিত

রিদয় হোসেন(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ণ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, পৌর মেয়র মোঃ শহীদুল আলম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, আক্কেলপুর থানার কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নবীবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো রাশেদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান,সাবেক প্যানেল মেয়র আব্দুর রমীম বাঁধনসহ সকল কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক বৃন্দ।

পুস্পস্তক অর্পণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে “এই বাংলার আকাশ-বাতাশ, সাগর-গিরি ও নদী ডাকিছে তোমার বঙ্গবন্ধু, ফিরিয়া আসিতে যদি,, এই প্রতিপাদ্য বুকে ধারন করে আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলের আত্মার মাগফেরেত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার সুমন কুমার কুন্ডু।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD