April 26, 2024, 4:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিক আটক

ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিক আটক

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট ।।।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১০০ বোতল ফেন্সিডিল ও এক লিটার লিকুইড ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিককে আটক করেছে হাতীবান্ধা থানার পুলিশ।

বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ইং রাতে হাতীবান্ধা উপজেলা উত্তর গোতামারী ১ নং ওয়ার্ড (সাবেক ছিটমহল) সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক হাছেন আলী মিয়া (২৩) ভারতের কোচবিহার জেলার শীতলকুচি থানার পাঠানটুলি এলাকার এনামুল মিয়ার ছেলে এবং জাহাঙ্গীর আলম (২২) ওই থানার লালার পাড় এলাকার ইবনেছার আলীর ছেলে।এদের মধ্যে একজন ভারতীয় রেডএলার্ট জারিকৃত আসামী বলে জানা গেছে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানার ওসি শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ উত্তর গোতামারী ১ নং ওয়ার্ড (সাবেক ছিটমহল) সীমান্ত এলাকা থেকে হাছেন আলী মিয়া ও জাহাঙ্গীর আলম নামে দুইজন ভারতীয় নাগরিককে আটক করে। এসময় তাদের নিকট থেকে ১০০ বোতল ফেন্সিডিল ও এক লিটার লিকুইড (বোতলজাত) ফেন্সিডিল উদ্ধার করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, আটক দুই ভারতীয় যুবকের নামে মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD