April 26, 2024, 2:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম

রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
খবর বিজ্ঞপ্তি: মামলা-মামলার শিকার রংপুর বিভাগের সংবাদকর্মীদের জন্য রংপুরে জার্নালিস্ট শেল্টারহোম চালু করলো রিপোর্টার্স ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রংপুর জেলা শাখা।

শনিবার সন্ধ্যায় রিপোর্টার্স ক্লাব সম্মেলন কক্ষে ত্রয়োদশ সপ্তাহের সেরা রিপোর্ট পুরষ্কার প্রদান অনুষ্ঠানে এই ঘোষণা দেন দুই সংগঠনের সভাপতি হালিম আনসারী ও তৌহিদুল ইসলাম বাবলা।

পরে ১৩তম সপ্তাহে দৈনিক দেশবাংলার ইকবাল সুমনের দ্রব্যমূল্য নিয়ে একটি এবং দৈনিক দাবানলের আহসান হাবীব মিলনের সমাজসেবার টাকা পাওয়া যায় রোগীর মৃত্যুর পর শীর্ষক আরেকটি প্রতিবেদন সপ্তাহের সেরা রিপোর্ট হিসাবে নির্বাচিত করেন জুরিবোর্ড।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ রিপোর্টের জন্য ইকবাল সুমন ও আহসান হাবীব মিলনের হাতে ক্রেস্ট ও প্রাইজবন্ড তুলে দেন রংপুর মহানগর আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিভূতিভূষণ সরকার।

সপ্তাহের সেরা রিপোর্ট প্রতিযোগীতাকে আরও কার্যকর করতে এখন থেকে স্থানীয় সকল দৈনিক পত্রিকা মনিটরিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে মতামত তুলে ধরেন জুরিবোর্ডের সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক নূরুজ্জামান আহমেদ, রতন সরকার, শাহ বায়েজীদ আহমেদ, সাংবাদিক জিএম জয়, জাকির হুসেইন, মিজানুর রহমান বিপ্লব, আমিরুল ইসলাম, শরীফা বেগম শিউলী, হাসান আল সাকিব, জামাল মন্ডল, বর্ণালী জামান প্রমূখ।

পেশাগত মানোন্নয়ন ও নির্যাতিত সংবাদকর্মীদের পাশে থাকতে রিপোর্টার্স ক্লাব রংপুর ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রংপুর জেলা শাখা যৌথভাবে বিভিন্ন কার্যক্রম এগিয়ে নিচ্ছে। সংবাদকর্মীদের সম্মান ও মর্যাদাবৃদ্ধিতে সম্ভব সবকিছু করার দৃঢ়প্রত্যয়ে নিয়মিত কাজ করছে সংগঠন দুটি।

রংপুরে সাংবাদিকদের জন্য এমন একটি উদ্যোগ গ্রহন করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পর্যায়ক্রমে দেশের অন্যসব বিভাগগুলোতে সাংবাদিকদের স্বার্থে এমন উদ্যোগ নিতে পারেন বলে মতপ্রকাশ করেন তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD