April 27, 2024, 4:51 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার রাঙ্গামাটিতে তঞ্চঙ্গ্যা কল্যান সংস্থার মহা সম্মেলনে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা
বাবুগঞ্জে জমি সংক্রান্ত জের ধরে প্রবাসির স্ত্রীর উপর হামলা

বাবুগঞ্জে জমি সংক্রান্ত জের ধরে প্রবাসির স্ত্রীর উপর হামলা

নাসির উদ্দিন।।
বাবুগঞ্জে জমি সংক্রান্ত জেরে প্রতি পক্ষ প্রবাশির স্ত্রী উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।।

ঘটনাটি বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের রমজান কাঠি গ্রামের প্রবাসী শাহিন মোল্লার স্ত্রী মায়া বেগমের বেলায়।

প্রবাসির পুত্র মামলার বাদী তৌকির জানায় আমার একই বাড়িতে বসাবসরত আমার আপন চাচা নজরুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমাদের জমিজমা জোর পূর্বক ভোগদখল করে আসছে।

চাচা নজরুলের অত্যাচার সহ্য করতে না পেরে আমি আমার মাকে নিয়ে পাশ্ববর্তী উজিরপুর উপজেলার শিকারপুর বাসা ভারা করে দীর্ঘদিন যাবত বসাবাস করে আসছি।

কিন্তু গতকাল বৃহস্পতিবার ৪ জুলাই আমার মা মায়া বেগম আমার বাবার বারি রমজানকাঠিতে গিয়ে আমাদের নারিকেল গাছের নারিকেল পারায় বাধাঁ সৃস্টি করেন চাচা নজরুল গং রা।

এবং অকথ্য ভাষায় মাকে গালমন্দ করে। প্রতিপক্ষ আমার চাচা নজরুল মোল্লা ৪৩, লালু মোল্লা র পুত্র মজনু মোল্লা ৬২ খলিল মোল্লা ৫৩ খলিল মোল্লার পুত্র আরিফ রহমান মিজান ৩২ নারিকেল পারাকে কেন্দ্র করে গতকাল বিকাল ৫ টায় আমার মা মায়া বেগমকে লাঠি সোটা ও কিল ঘুসি দিয়ে মেরে রক্তাক্ত যখম করে তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্নের চেইন নিয়ে যায় প্রতিপক্ষ হামলা কারিরা।

স্হানীয়রা আমার মা মায়া বেগমকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ ব্যাপারে প্রতিপক্ষ হামলাকারিদের প্রশাসনের সর্বমহলে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেছেন ভুক্তভোগী পরিবার।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD