April 26, 2024, 8:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসির মানবিকতায় স্বজনদের ফিরে পেল ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া নেত্রকোনার শিশু আশরাফুল (১১)।

সম্প্রতি ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া শিশু আশরাফুলকে ষ্টেশনে কুড়িয়ে পাওয়ার পর পরম মমতায় কাছে নিয়ে রাখেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। একই সাথে তিনি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন থানায় যোগাযোগ করে তার পরিচয় সনাক্ত করে ১লা আগষ্ট সোমবার তার প্রকৃত অভিভাবকের কাছে তুলে দেন।এ কয়দিন বেশ হাসি-খুশিতেই কেটেছে শিশু আশরাফুলের। অবশেষে সোশ্যাল মিডিয়ার সফলতায় সন্ধানও মিলেছে তার বাবা-মায়ের। সোমবার সকালে ইয়াসিন তার খালুর সাথে স্বজনের কাছে ফিরে যায়।

ওসি শাহ কামাল আকন্দ জানান, দুই দিন আগে টহলরত অবস্থায় ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনে তিনি শিশু আশরাফুলকে কুড়িয়ে পান। সে শুধু তার নাম বলতে পারছিল। আর কোনো ঠিকানাই বলতে পারছিল না। এমনকি বাবা-মায়ের নামও না।
তিনি শিশুটিকে নিয়ে রাখেন কোতোয়ালী মডেল থানার হেফাজতে। তিনি আশরাফুলের একটি ছবি তোলেন। সেটি ফেসবুকে আপলোড করেন ও ময়মনসিংহে গণমাধ্যম কর্মিদের কাছেও জানায়। এর পরই তার পরিচয় পাওয়া যায়। ছবি দেখে তার স্বজনেরা তাকে শনাক্ত করেন।

দুই দিন চেষ্টার পর হারিয়ে যাওয়া উদ্ধারকৃত শিশু আশরাফুলকে তার মা নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী আছিয়া খাতুনের এর নিকট বুজিয়ে দিয়েছেন। তিনি ময়মনসিংহের সকল গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। নেত্রকোনার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলাম কুড়িয়ে পাওয়া শিশুর পিতা।

ওসির মানবিকতায় হারিয়ে যাওয়া শিশুকে পেয়ে আবেগে আপ্লূত হন শিশুর মা আছিয়া খাতুন।
তিনি ওসি শাহ কামলাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD