April 27, 2024, 4:12 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট পৌরসভা একাদশ বিজয়ী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট পৌরসভা একাদশ বিজয়ী

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:
বরগুনার পাথরঘাটায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বেতমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ২ শূন্য গোলে হারিয়ে পাথরঘাটা নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ এবং ট্রাইবেকারে এক শূন্য গোলে কালমেঘা সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ কে হারিয়ে বাদুরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

২৭ জুলাই বুধবার সন্ধে সাড়ে ৬টায় বিজয়ী দুটি দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের সদস্য এম এ খালেক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন, পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল বাশার, পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমল তালুকদার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ এস এম জসিম, প্রাইমারি ইন্সটক্টর প্রকাশ মন্ডল ও সহকারী শিক্ষা কর্মকর্তাগণ সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

লাল সবুজের বর্ণিল রঙে রাঙিয়ে পুরো ফুটবল মাঠের চারপাশ দৃষ্টিনন্দন করেছেন আয়োজক শিক্ষা অফিসার শাহ আলম এবং তার সহযোগীরা। রয়েছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু ও বঙ্গমাতার অসংখ্য ফেস্টুন ব্যানার ও প্লাকার্ড। মাঠের চারপাশ জুড়ে ব্যান্ড পার্টির সানাইয়ের সুরে ব্যাপক আনন্দমুখর পরিবেশে চলছে ফুটবল টুর্নামেন্টটি।

পুরো আয়োজন সফল হওয়ায় ব্যক্তি উদ্যোগে আয়োজিত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম কে ধন্যবাদ জানান অতিথি এবং উপস্থিত সুধীমহল ।

অমল তালুকদার।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD