April 27, 2024, 2:57 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
পুকুরে ডুবে প্রাণ হারালো আপন ভাই-বোন

পুকুরে ডুবে প্রাণ হারালো আপন ভাই-বোন

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ;
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে প্রাণ হারালো মজিবর রহমান (৮) ও হাবিবা (৬) নামে দুই আপন ভাই-বোন। মৃত দুই ভাই বোন শালবাহান ইউনিয়নের নামাগছ এলাকার আব্দুল হান্নানের সন্তান।

স্থানীয়রা ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম জানান, শিশুদের বাবা আব্দুল হান্নান নতুন বাড়ির কাজের জন্য ভ্যানে করে দূর থেকে ইট নিয়ে আসছিলেন। একসময় ওই দুই শিশু ফাঁকা ভ্যান পেয়ে বাবার ভ্যানে চড়ে ইট পয়েন্টে যায়।

এদিকে কাজের ফাঁকে বাবা হান্নান ছেলে-মেয়ের কথা ভুলে গিয়ে কাজ শেষে বাড়িতে ভ্যান রেখে পাশের বাজারে যান। হঠাৎ তাদের কথা মনে পড়লে বাড়িতে গিয়ে খবর নেন।

ছেলে মেয়ে বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে রাত ৯টার সময় ইট পয়েন্টের পাশে থাকা পুকুরে খুঁজতে গেলে ডুবন্ত অবস্থায় দুই ভাইবোনকে দেখতে পেলে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) , ভাই বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এবং এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD