April 26, 2024, 8:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
মাদ্রাসার খাদেমকে চোর আখ্যা দিয়ে ইউপি সদস্যের মারপিট

মাদ্রাসার খাদেমকে চোর আখ্যা দিয়ে ইউপি সদস্যের মারপিট

আনোয়ার হোসেন।।
স্বরূপকাঠি উপকেলা প্রতিনিধি।

পিরোজপুরে সোহাগদল ইউনিয়নে
মাদ্রাসার খাদেমকে চোর আখ্যা দিয় মারপিটের অভিযোগ পাওয়া গেছে। সোহাগদল ইউনিয়ন পরিষদে বসে ৬নং ওয়ার্ড মেম্বার খোকনের মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ।মেম্বারকে নিয়ে স্বরূপকাঠিতে নিন্দার ঝড় ওঠে। ৬নং ওয়ার্ড মেম্বার কামরুল হোসেন (খোকন) মাদ্রাসার খাদেম পরিচয় দেয়া জহিরুল ইসলামকে চোর সন্দেহে রশি দিয়ে হাত বেঁধে ক্রিকেট খেলার স্টাম দিয়ে বেধম মারপিট করতে দেখা যায়।

তথসুত্রে জানাযায় মসজিদের মালামাল (বিদ্যুতের ১টি সকেট) চুরি করার অভিযোগে ওয়ার্ড মেম্বার আইন হাতে তুলে নিয়ে সন্ত্রাসী স্টাইলে ও তার সাঙ্গপাঙ্গরা খাদেমকে বেধম মারপিট করে। ওখানে উপস্থিত উৎসুক জনতা ভিডিও করে মুহুর্তের মধ্যে ভাইরাল করে দেয়।পরে মেম্বার আহত অবস্থায় জহিরুল ইসলাম কে থানায় সোপর্দ করে। ঝালাকাঠি নওয়াপাড়ার নুরুল ইসলাম এর ছেলে জাহিরুল ইসলাম সে হদুয়া মাদ্রাসার খাদেম।

এ বিষয় ওয়ার্ড মেম্বার খোকনের কাছে জহিরুল ইসলামকে(খাদেম) মারপিট করার কারন এবং একজন জন প্রতিনিধি হিসেবে তিনি আইন হাতে তুলে পারেন কিনা? জানতে চাইলে সে বলে, আমি সাংবাদিকের কাছে এর জবাব দিতে বাধ্য নই। আমি একজন জন প্রতিনিধি ইজ্জত দিয়ে কথা বলবেন বলেই লাইন কেটে দেয়।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান,জহিরুল ইসলামকে চুরির অপরাতে ৩৮০ ধারায় মামলা হয়েছে এবং আজ সকালে তাকে পিরোজপুর কোর্টো পাঠানো হয়েছে।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসেন বলেন,সুধু জনপ্রতিনিধি না কেন ব্যাক্তি আইন হাতে তুলে নিতে পারবেনা। যে অপরাধী তাকে আইনের হাতে তুলে দেয়া হোক। কেউ যদি তাকে মারপিটের অভিযোগ করে পুলিশ প্রশাসনকে বলে দেয়া আছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD