April 26, 2024, 7:40 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
লালমনিরহাটে প্রফিট ফাউন্ডেশন শ্রেষ্ঠ সংগঠন নির্বাচিত হলেন

লালমনিরহাটে প্রফিট ফাউন্ডেশন শ্রেষ্ঠ সংগঠন নির্বাচিত হলেন

মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট।।।

লালমনিরহাটে শ্রেষ্ঠ সংগঠন বা সংস্থা হিসেবে ২০২১-২০২২ অর্থবছরে নির্বাচিত হয়েছে কালীগঞ্জের‘ প্রফিট ফাউন্ডেশন’। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তাদের পুরস্কারের চেক দিয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ঢাকায় শহীদ ক্যাপটেন শেখ কামাল অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে লালমনিরহাট জেলার প্রফিট ফাউন্ডেশনকে শ্রেষ্ঠ সংগঠন বা সংস্থা ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে তাদের ৫০ হাজার টাকার পুরস্কারের চেক নিবার্হী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ এর হাতে তুলে দেয়া হয়।

এদিন দেশের ৬৪ জেলার ৫০টি শ্রেষ্ঠ সংগঠন বা সংস্থা্সহ ঢাকা বিভাগের ১৬৫ যুব সংগঠনকে অনুদানের চেক দেয়া হয়েছে। এছাড়া সারাদেশে মোট ৮৯০টি যুব সংগঠনকে যুবকল্যাণ তহবিল অনুদান চেক দেয়া হয়েছে।লালমনিরহাটের শ্রেষ্ঠ সংগঠন বা সংস্থা হিসেবে প্রফিট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ চেক গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সাবেক সিনিয়র সচিব ড. জাফর উদ্দিন। যুব উন্নয়ন অধিদফতরের মহাপরিচালক (গ্রেড-১), আজহারুল ইসলাম খান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দীন।
অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে জেলা প্রশাসক ও অন্যান্য সরকারি কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD