April 26, 2024, 9:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নবগঠিত নেতৃবৃন্দের শ্রদ্ধা।।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নবগঠিত নেতৃবৃন্দের শ্রদ্ধা।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নব গঠিত উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রবিবার ২৪শে জুলাই সকাল ১১টায় ধানমন্ডি ৩২ নাম্বারে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন এর নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মি নিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়ন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন সহ নব গঠিত উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, কেউ যদি দূর্নীতি, অনিয়ম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ছেড়ে দেন না। বিগত ১৯বছর পর সম্মেলনের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের কমিটি হয়েছে। বিগত দিনের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের দূর্নাম মুছতে টেন্ডারবাজ, হাইব্রীড মুক্ত কমিটি গঠন করার মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠনে পরিণত করা হবে। আগামী দিনে জাতির জনকের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে তারই সুযোগ্য কন্যা উন্নয়নের মহা-কারিগর দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে দলকে সুসংগঠিত করতে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের কমিটিতে স্থান করে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD