April 26, 2024, 2:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
ঈদগাঁও থানা পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার-০৪

ঈদগাঁও থানা পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার-০৪

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ,ঈদগাঁওঃ

ঈদগাঁও উপজেলার ইসলামপুর এবং ঈদগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে আলী হোছন,নুরুল আজিম,দেলোয়ার হোছন ও মোহাম্মদ জালাল মিয়া প্রকাশ টুক্কুইল্যাকে গ্রেফতার করা হয়েছে।

তাদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হালিম।

বৃহস্পতিবার (১৪ জুলাই)রাত সাড়ে ৪ টার দিকে থানার আওতাধীন বিভিন্ন এলাকায় থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা যায়,ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিমের নির্দেশে এসআই মোঃ জুয়েল সরকার,এসআই মোঃনোমান সিদ্দিকী,এএসআই মোঃইব্রাহিম মিয়া, এএসআই মোঃ আব্দুর রশিদের সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামীরা হলেন, কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিত খালী এলাকার বদি আলমের ছেলে আলী হোসেন,ঈদগাঁও ইউনিয়নের কালির ছড়া উত্তর পাড়া এলাকার মোহাম্মদ হোছন প্রকাশ বাটুর ছেলে নুরুল আজিম,মেহেরঘোনা, ফরিদ আহাম্মদ কলেজ গেইট এলাকার মোহাম্মাদ হোছনের ছেলে দেলোয়ার হোছন, মেহেরঘোনা এলাকার ছব্বির আহাম্মদের ছেলে মোহাম্মদ জালাল মিয়া প্রকাশ টুক্কুইল্যা।

গ্রেফতারী পরোয়ানাভুক্তদের গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার সার্বিক নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হালিম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD