May 30, 2023, 8:32 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শৈলকুপায় শিশু সন্তানকে বিষপানে হত্যার পর গলায় ফাঁস নিল মা চার ফুট উচ্চা নিয়ে স্বপ্ন ছুঁতে চান হরিণাকুন্ডুর নাহিদ হাসান জুয়া খেলা করতে নিষেধ করায় কালীগঞ্জে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম ঝিনাইদহে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত জ্যোতি বসুর পৈতৃক বসত ভিটা কিশোর- কিশোরীদের মধ্যে পুষ্টিকর খাদ্যগ্রহণের অভ্যাস গড়ে তুলতে ছাদকৃষি গুরুত্বপূর্ণ লালমনিরহাটে এপ্রিল/২৩ইং শ্রেষ্ঠ থানা, আদিতমারী রাজারহাটে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত রাজশাহীর চারঘাট সরদহ ইউনিয়ন পরিষদে ২০২৩-২৪ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষনা সততা ও কর্মদক্ষতার প্রতীক ফুলপুরের পিআইও আশীষ কর্মকার
বিরামপুরে সাবেক মেয়রের ভাতিজাকে মারপিট, বর্তমান মেয়রের দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিরামপুরে সাবেক মেয়রের ভাতিজাকে মারপিট, বর্তমান মেয়রের দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ

জাকিরুল ইসলাম,
দিনাজপুর, প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর পৌরসভার সাবেক পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুলের ভাতিজাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে বর্তমান পৌর মেয়র আককাস আলীর দুই ভাই আবু আসলাম বাবু ও আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার সময় পৌর শহরের ইসলামপাড়া মহল্লায় বর্তমান মেয়রের বাসভবনের পাশের মোড়ে এ মারপিটের ঘটনা ঘটে।

এঘটনায় ভুক্তভোগী তাহসিন সালামের বাবা আব্দুস সালাম সরকার থানায় অভিযোগ দায়ের করেছেন। সেটি প্রকাশ পায় বুধবার রাতে। তাহসিন সালাম ইসলামিক ইউনিভার্সিটি এন্ড টেকনোলজি (ও.আই.সি) ২য় বর্ষের আবাসিক ছাত্র।

থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে তাহসিম সালাম মোটরসাইকেল নিয়ে ইসলামপাড়া মহল্লায় ফুফুর বাসায় বেড়াতে যাবার সময় বর্তমান পৌর মেয়রের বাড়ির সামনের মোড়ে পৌঁছিলে মেয়রের দুই ভাই আবু আসলাম বাবু ও আব্দুর রাজ্জাক পৃর্ব শত্রুতার জের ধরে তাহসিম সালামকে মোটরসাইকেলসহ রাস্তায় আটক করে। তাহসিম তার পরিচয় দেবার পর বাবু ও রাজ্জাক রাজনৈতিক কারণে তাহসিমকে এলোপাথারীভাবে মারধর করতে থাকে। এসময় তার মোটরসাইকেল রাস্তায় ফেলে দিয়ে ম্যানিব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয় এবং মোবাইল ফোন ভেঙ্গে ফেলে। প্রাণ বাঁচানোর তাগিদে তাহসিম চিৎকার করলে পথচারী ও স্থানীয়রা তাকে রক্ষা করে। পরে আবু আসলাম বাবু ও আব্দুর রাজ্জাক তাহসিমকে বিভিন্ন ধরনের ভয়-ভীতিসহ প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। খবর পেয়ে তাহসিমের পিতা আব্দুস সালাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ছেলেকে চিকিৎসার ব্যবস্থা করেন।

অভিযোগকারী আব্দুস সালাম সরকার জানান, আমার সন্তানদের পড়াশুনা ও ব্যাবসায়ীক কাজে আমি পরিবারসহ ঢাকায় থাকি। গত শনিবার ঈদ করতে আমরা বিরামপুরে আমার বড় ভাই সাবেক পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুলের বাসায় আসি। অতঃপর মঙ্গলবার আমার ছেলে তাহসিম ইসলামপাড়ায় আমার বোনের বাড়িতে যাবার সময় রাজনৈতিক ও পূর্ব শত্রুতার জের ধরে আমাকেসহ আমার পরিবারের লোকজনদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন ও লাঞ্ছিত করার উদ্দেশ্যে আমার ছেলেকে রাস্তায় আটকিয়ে মারধর করেছে। এবিষয়ে আমি থানায় অভিযোগ দায়ের করেছি, আমি প্রশাসনের নিকট এঘটনার বিচার ও শাস্তি দাবী করছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রতিনিধি, দিনাজপুর।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD