April 26, 2024, 2:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
ময়মনসিংহ সদরের পরানগঞ্জ ইউনিয়নে স্বচ্ছতার সাথে ভিজিএফ বিতরণ

ময়মনসিংহ সদরের পরানগঞ্জ ইউনিয়নে স্বচ্ছতার সাথে ভিজিএফ বিতরণ

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নে স্বচ্ছতার সাথে অসহায়, দুঃস্থ ও ছিন্নমুল পরিবারের মাঝে ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর ১০কেজি চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮জুলাই ২০২২) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের জন্য বরাদ্দকৃত ২৬০৩ জন ভুক্তভোগীর মাঝে ভিজিএফ এই চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকার।

এসময় বীরমুক্তিযোদ্ধা ইজ্জত আলী,যুবলীগ নেতা নাজমুল হক, আতাব উদ্দিন মেম্বার,রেখা রাণী,হালিমা খাতুনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক, যুবলীগ এবং জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী, সংশ্লিষ্ঠ ইউনিয়নে জনপ্রতিধিগণ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আবু হানিফ সরকার বলেন, ভিজিএফ কার্ডধারীরা যাতে কোন ধরণের ভোগান্তির স্বিকার এবং বিশৃংখল পরিস্থিতি না হয় সেই লক্ষে স্বচ্ছতা বজায় রেখে পুরুষ ও নারী পৃথক সারিবদ্ধ করে সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। দলীয় নেতাকর্মী ও সংশ্লিষ্ঠ ওয়ার্ড পযায়ের জনপ্রতিনিধিগণ ভিজিএফ বিতরণে সহযোগীতা করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD