April 26, 2024, 4:19 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
সিরতায় মাতৃত্বকাল ভাতা প্রদান কর্মসূচির উদ্ভোধন করলেন চেয়ারম্যান সাঈদ

সিরতায় মাতৃত্বকাল ভাতা প্রদান কর্মসূচির উদ্ভোধন করলেন চেয়ারম্যান সাঈদ

আরিফ রববানী ময়মনসিংহ।।
গর্ভবতী ভাতা বা দরিদ্র মা’র জন্য মাতৃত্বকাল ভাতা প্রদান কর্মসূচি আওতায় ময়মনসিংহের সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নে গর্ভবর্তী মা দেরকে ভাতার টাকা প্রদান করা হয়েছে।

কর্মসূচীর আওতায় গর্ভবর্তী মা দেরকে ভাতার টাকা মধুমতি ব্যাংক সিরতা এজেন্ট ও জয়বাংলা বাজার মধুমতি ডিজিটাল পয়েন্ট এর মাধ্যমে টাকা প্রদান কর্মসূচির উদ্ভোধন করেন সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ।

দরিদ্র প্রতিবন্ধী মা, বসতবাড়ি রয়েছে বা অন্যের জায়গায় বাস করে,নিজের বা পরিবারের কোনো কৃষি জমি, মৎস্য চাষের জন্য পুকুর নেই এমন গর্ভবতী মা দের সন্তানেরারা যেন অর্থ অভাবে শিশুর মানসিক ও শারীরিক বিকাশ যাতে ব্যাহত না হয় তারই ধারাবাহিকতায় সরকার গর্ভবতী মায়ের জন্য সরকারি ভাতা প্রদানের প্রচলন করেছে বাংলাদেশ সরকারের সফল ও জনবান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। প্রতি মাসে ৮০০/- হারে প্রতি ৬ মাস অন্তর অন্তর করে ৪ বার বা ২৪ মাস ভাতার সুবিধা পায় গর্ভবতী নারীরা। এসময় তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী। এই ধারা অব্যাহত রাখতে তিনি সিরতা ইউনিয়নবাসীকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

গরীব হত-দরিদ্র অসহায় গর্ভবতী মায়েরা মাতৃত্বকালীন ভাতার টাকা পেয়ে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD