May 17, 2024, 12:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ২ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষন কুড়িয়ানায় শেখর সিকদার হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া ঃ জনতার মানবন্ধন দত্তনগর কৃষি বীজ উৎপাদন খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
হবিগঞ্জে প্রধান বিচারপতি বললেন আমি দায়িত্বভার গ্রহন করার পর বিচার বিভাগ ডিজিটালাইজেশন ও আধুনিকায়ন হয়েছে

হবিগঞ্জে প্রধান বিচারপতি বললেন আমি দায়িত্বভার গ্রহন করার পর বিচার বিভাগ ডিজিটালাইজেশন ও আধুনিকায়ন হয়েছে

সৈয়দ মশিউর রহমান হবিগঞ্জ প্রতিনিধি।। প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, আমি দায়িত্বভার গ্রহণ করার পর বাংলাদেশের বিচার বিভাগ ডিজিটালাইজেশন, আধুনিককরণ ও বিচার সেবা প্রার্থী সহজকরণ করা লক্ষে একটি দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহণ করেছি।

তিনি আজ বৃহস্পতিবার বেলা ৩টায় হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির হল রুমে শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

আইনজীবী সমিতির সভাপতি মো. আবুল মনসুর চৌধুরীর সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য মো. আবু জাহির জেলা ও দায়রা জজ হাসানুল ইসলাম, জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা ও পুলিশ সুপার মো. আক্তার হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের রেজিষ্টার মুন্সী মো. মশিয়ার রহমান, আপীল বিভাগের রেজিস্টার মোহাম্মদ সাইফুর রহমান, হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার মো. মোয়াজ্জেম হোছাইন, বিভিন্ন আদালতের বিচারকগণসহ সমিতির আইনজীবীগণ এসময় উপস্থিত ছিলেন।

পরে আদালত প্রাঙ্গণে আগত বিচার প্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার এর উদ্বোধন করেন প্রধান বিচারপতি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD