May 17, 2024, 7:21 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ২ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষন কুড়িয়ানায় শেখর সিকদার হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া ঃ জনতার মানবন্ধন দত্তনগর কৃষি বীজ উৎপাদন খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
বাবুগঞ্জ উপজেলা যুবদল’র সভাপতি টুকুর নিঃস্বর্থমুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

বাবুগঞ্জ উপজেলা যুবদল’র সভাপতি টুকুর নিঃস্বর্থমুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কে এম সোহেব জুয়েল ঃ বাবুগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর নিঃশর্তে মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

১ মে বুধবার বিকেল ৬ টায় বাবুগঞ্জ উপজেলার কামিনী পেট্রোল পাম্পের পূর্ব পাশ থেকে শুরু হয়ে পশ্চিম পাশ্বে ঢাকা বরিশাল মহা সড়কে বাবুগঞ্জ উপজেলা যুব দলের উদ্যগে এই কর্ম সুচি পালন করা হয়।

রাকিবুল হাসান রাকিবের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ , উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা যুবদলের মো: ওবাইদুল হক, সদস্য সচিব, বাবুগঞ্জ উপজেলা যুবদল; মো: নিয়াজ মোর্শেদ, যুবদল বাবুগঞ্জ উপজেলা; মো: রতন তালুকদার, সভাপতি, মাধবপাশা ইউনিয়ন যুবদল সহ বাবুগঞ্জ উপজেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের অর্ধশতাধিক নেতা কর্মি উপস্থিত ছিলেন। বরিশালর্্যাব -৮ এ তথ্য নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD