May 4, 2024, 5:56 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার

স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার

আনোয়ার হোসেন,
স্বরূপকাঠি উপজেলা প্রতিনিধি//

স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে ইউপি চেয়ারম্যানের ভাগনে মেহেদি হাসান বাপ্পি শেখ কে (২২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সমুদয়কাঠী ইউপি চেয়ারম্যান হুমায়ুন বেপারীর বাড়ীর পেছন থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় নিয়মিত ধর্ষন মামলা দায়ের করেন। গ্রেফতাকৃত বাপ্পিকে আদালতে প্রেরন করেন।

পুলিশ ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করেেছন।

নেছারাবাদ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার জুলুহার গ্রামের জনৈক তালুকদার এর স্ত্রী তার দুই সন্তানকে ঘরে রেখে ছোট বাচ্চার জন্মনিবন্ধন করানোর জন্য ইউনিয়ন পরিষদে যান। এ সুযোগে একই এলাকার মোঃ মজিবর রহমান শেখ এর ছেলে মেহেদি হাসান বাপ্পি শেখ ঘরে ঢুকে আমার বড় মেয়েকে ধর্ষন করে।

মা বাড়ীতে এসে মেয়েকে অসুস্থ দেখে প্রতিবেশীদের পরামর্শে মেয়েকে চিকিৎসা করানোর জন্য দ্রুত কাউখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক থানায় যাওয়ার পরামর্শ দিলে তারা প্রথমে কাউখালী থানায় যায়। ঘটনা স্বরূপকাঠির হওয়ায় তারস তাদেরকে নেছারাবাদ থানায় পাঠিয়ে দেয়। নেছারাবাদ থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করেন। এর পূর্বে ঘটনার কথা জানতে পেরে নেছারাবাদ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং ধর্ষক বাপ্পি তার মামা হুমায়ুন চেয়ারম্যান এর বাড়ীতে আছে খবর পেয়ে পুলিশ চেয়ারম্যান বাড়ীতে গেলে ওই বাড়ী থেকে পালানোর সময় বাড়ীর পেছনের বাগান থেকে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে নেছারাবাদ থানার ইন্সপেক্টর এইচ এম শাহিন জানান, পুলিশ খবর দ্রুত সময়ের মধ্যে ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়। নিয়মিত মামলা রুজু করে আসামী মেহেদি হাসান বাপ্পি শেখকে আদালতে এবং ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD