May 4, 2024, 11:43 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালুকার রাজৈ ইউনিয়নে আইনশৃঙ্খলা উন্নয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত উজিরপুরে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি
তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল

তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল

তীব্র তাপদাহে খেটে খাওয়া সাধারণ মানুষ,চালক,যাত্রী ও পুলিশ কর্মকর্তাদের পাশে দাঁড়িয়েছে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ। মানবিক সহায়তা হিসেবে ভালুকার বিভিন্ন পয়েন্টে তিনি খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরণ করছে ওসি শাহ কামাল আকন্দ । জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞার নির্দেশনার পর এই কার্যক্রম শুরু হয়।

বুধবার (২৪এপ্রিল) দিনব্যাপী ভালুকায় পৌর শহরসহ বিভিন্ন এলাকায় চলে এই কার্যক্রম। যা অব্যাহত থাকবে বলে জানিয়েছে ওসি শাহ কামাল আকন্দ ।
এ সময় তিনি সাধারন খেটে খাওয়া মানুষ ও ভালুকাবাসীর সেবায় সকলকে পাশে থাকার আহবান জানান। এরপরই থানা পুলিশ খেটে খাওয়া সাধারণ মানুষকে ঠাণ্ডা পানির বোতল, ভ্রাম্যমান পানির ট্যাঙ্ক স্থাপন ও লেবু বা শরবত খেতে দিচ্ছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, প্রচণ্ড তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত তখন জেলা পুলিশের মানবিক পুলিশ সুপারের নির্দেশক্রমে ভালুকা মডেল থানা এলাকায় অসহায় ও শ্রমজীবী মানুষ এবং চালক ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন ও পানির ব্যবস্থা করা হয়। তাপদাহ যতদিন চলবে আমরাও আমাদের কার্যক্রম চালিয়ে যাবো।’তিনি আরও বলেন, প্রচণ্ড তাপদাহে বিপর্যস্ত খেটে খাওয়া মানুষকে পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। অনেক সাধারণ মানুষ এতে উপকৃত হচ্ছেন।

এসময় ভালুকা মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ খাবার স্যালাইন বিতরণ করার পাশাপাশি তীব্র তাপপ্রবাহকালে করণীয় সম্পর্কে চালক ও সাধারণ জনগণকে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD