May 4, 2024, 12:26 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
কাল‌কি‌নি সা‌হেবরামপু‌রে আল-আযাহার ক্যাডেট মাদ্রাসার শুভ উদ্বোধন

কাল‌কি‌নি সা‌হেবরামপু‌রে আল-আযাহার ক্যাডেট মাদ্রাসার শুভ উদ্বোধন

মোঃ মিজানুর রহমান,কালকিনি থেকে/
মাদারীপুরের কাল‌কি‌নি উপ‌জেলার সা‌হেবরামপুরে আধুনিক মানের আল-আযহার ক্যাডেট মাদ্রাসা প্লে থে‌কে ৫ম শ্রেনী পর্যন্ত শুভ উদ্বোধন করা হয়েছে।
শ‌নিবার সকালে উপজেলার সা‌হেবরামপুর ইউনিয়নের সা‌হেবরামপুর গ্রামে এ মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়।
জানা যায়, এলাকার সমাজ সেবক রাজনী‌তি‌বিদ মোঃ র‌ফিক ইসলামের উদ্দেগে ও স্থানীয় লোকজনের সহযোগিতা গত কয়েকমাস আগে মাদ্রাসার ১০ রুম বিশিষ্ট টিন‌সেট ভব‌নের নির্মান কাজ শেষ হয়। এখা‌নে এক সাথে ১ হাজার ছাত্র-ছাত্রী আরবী, কোরআন, হাদীস শিক্ষাসহ আধুনিক শিক্ষা গ্রহণ করতে পারবে বলে জানা যায়।
ইউ`পি চেয়ারম‌্যান মোঃ মুরাদ হো‌সেন সরদা‌রের সভাপ‌তি‌ত্বে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় স্থানীয় প্রধান অ‌তি‌থি ছি‌লেন বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের সা‌বেক প্রো-‌ভি‌সি জা‌হিদ হো‌সেন।
বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন বাংলা‌দেশ ব‌্যাং‌কের সা‌বেক নির্বাহী প‌রিচালক হুমায়ুন ক‌বির,মাদারীপুর সরকা‌রি ক‌লে‌জের অধ‌্যক্ষ প্র‌ফেসর জামান খান,সরকা‌রি তিতুমীর ক‌লে‌জের প্র‌ফেসর সা‌লেহ উ‌দ্দিন আহ‌মেদ,কাল‌কি‌নি ফা‌জিল মাদরাসার অধ‌্যক্ষ যু‌ক্তি‌বিদ হযরত মাওলানা হা‌বিবুর রহমান,
এসময় উপ‌স্থিত ছি‌লেন আল-আযহার ক‌্যা‌ডেট মাদরাসার অধ‌্যক্ষ মোঃ মুদা‌চ্ছের হো‌সেন,আলাউ‌দ্দিন আল-আযহারী ফাউ‌ন্ডেশ‌নের সহ-সভাপ‌তি মোঃ ফজলুর রহমান ও আলাউ‌দ্দিন আল-আযহারী ফাউ‌ন্ডেশ‌নের যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা হা‌বিবুর রহমান আজাদসহ স্থানীয় গন্যমান্য লোকজন ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা রাজনী‌তি‌বিদ ও সমাজ সেবক মোঃ র‌ফিকুল ইসলাম বলেন,স্থানীয় লোকজন সহযোগিতা করছে। এখা‌নে প্লে থে‌কে ৫ম শ্রেণী পর্যন্ত শিক্ষা প্রদান করা হবে। আমার একার পক্ষে একটি প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব নয়। আমি চাই সকলের সহযোগিতায় মাদ্রাসাটি পরিচালিত হোক।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD