May 1, 2024, 10:32 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
লালমনিরহাটে গোয়েন্দা শাখার অভিযানে গ্রেফতার ১ গৌরনদীতে মাদক ব্যবসায়ী জসিম ফকির ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছে তাপস কুমার মজুমদার নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মিথ্যা,গীবত ও সমালোচনা করে ভোট পাওয়া যায় না-উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌরসভার মেয়র বরখাস্ত বরিশালের বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন কেশবপুরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা
খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু

খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি

মামা-মামী ও মামাতো ভাইবোনের সাথে চেংগী নদীতে গোসল করতে গিয়ে মৃত্যু বরণ করেছেন সাদিয়া আক্তার (৯) নামের প্রথম শ্রেণির এক শিক্ষার্থী । সে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুর গ্রামের শফিকুল ও রুবি আক্তারের মেয়ে।

বৃহস্পতিবার (১৮’এপ্রিল) বেলা দেড়টার দিকে মোহাম্মদপুর এলাকার পাশে চেংগী নদীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, মামাতো ভাই ইমরান (১৩), মামাতো বোন সানজিদা ইসলাম (৬) ও মামা-মামীর সাথে সাদিয়া চেংগী নদীতে গোসল করতে গিয়ে মাছ ধরায় ব্যস্ত হয়ে পড়ে। কিন্তু সবার অজান্তে জমে থাকা পানির একটি বড় গর্তে সাদিয়া পড়ে যায়। সাদিয়াকে বাঁচাতে মামাতো ভাই-বোন দু’জনেও গর্তে পড়ে চিৎকার করতে থাকে। মামা শফিকুল দ্রুত ছুটে গিয়ে তিনজনকে উদ্ধার করলেও সাদিয়া ও সানজিদাকে গুরুতর আহত অবস্থায় গ্রামবাসী মিলে পানছড়ি হাসপাতালে নিয়ে আসে।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.বিদুর্শী চাকমা সাদিয়াকে মৃত ঘোষনা করেন। সানজিদাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দিলেও ইমরান পুরোপুরি সুস্থ রয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD