April 30, 2024, 4:50 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
৫২ বছরের মধ্যে রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, নিম্ন আয়ের মানুষ পড়ছেন চরম বিপাকে ঝিনাইদহে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু মহেশপুরে শত্রুতার জের ধরে ভেকু গাড়ি আগুনে পুড়ে ভূষিভুত, থানায় অভিযোগ দায়ের ছনহরা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে মামলা দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  পুলিশের হাতে আটক যুবক চারঘাটে তীব্র তাপদাহে খামারীরা হতাশা গ্রস্ত  পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি ঢাকা নতুন কমিটির সভাপতি মাহাবুব জ্জামান, সাধারণ সম্পাদক বাদশা ফয়সাল শ্রমজীবী মানুষের মাঝে স্যালাইন ও পানি বিতরণ যুব মহিলা লীগ নেত্রী স্বপ্না খন্দকারের বেতাগী উপজেলা যুব ফোরামের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
ময়মনসিংহ সদরে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন

ময়মনসিংহ সদরে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন

স্টাফ রিপোর্টার : আসন্ন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের নির্বাচনে বর্তমান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা আশরাফ হোসাইন আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে দ্বিতীয় মেয়াদে আবারো প্রার্থী হিসাবে ব্যপক গণসংযোগ করে যাচ্ছেন।

ধারাবাহিক গণসংযোগের অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে উপজেলার ভাবখালী ইউনিয়নের ভাবখালী বাজার,নারায়নপুর, চকবন পাথালিয়া নতুন বাজারে গণসংযোগ ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় এবং বিভিন্ন স্থানে বাজারের ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আনোয়ারুল কাদির,যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান হবি, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার সেহেল,ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সরকারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় তার সাথে ছিলেন। পরে ঈদ পুণর্মিলনী উপলক্ষে রাত ১১টায় তিনি চকবন পাথালিয়া নতুন বাজার নাট্য গোষ্ঠী আয়োজিত নাট্যমঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, ভাবখালী ইউনিয়নের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক জড়িয়ে আছে। এ ইউনিয়নের মানুষের প্রতি অধিকার আমার বেশি, আশা রাখি এ ইউনিয়নের মানুষ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে আবারও নির্বাচিত করার জন্য গুরুত্বপুর্ণ ভূমিকা রাখবে। এ ইউনিয়ন সব সময় আওয়ামী লীগ জিতে, সামনে নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দেবেনা, সেহেতু আমাকে আপনারা নিজের সন্তান হিসাবে বুকে জায়গা দিয়ে নির্বাচনে বিজয়ী করতে আপনাদের দায়িত্ব নিতে হবে।

তিনি বলেন, স্বপ্নেও আমি ভাবখালীর মানুষ ও রাস্তাঘাট দেখি। এ ইউনিয়নের মানুষ আমার সব চাইতে প্রিয় । আপনাদের ভালোবাসায় জনগনের সেবা করাই আমার যেন নেশা হয়ে উঠেছে, মানুষের কল্যাণে কাজ করাই আমার এক মাত্র উদ্যেশ্য। তাই আবারও নির্বাচন করতে আপানাদের সার্বিক সহযোগীতা প্রত্যাশা করছি।

আসন্ন সদর উপজেলা পরিষদের নির্বাচনে জনসাধারণের দাবির পেক্ষিতেই আমি আবার প্রার্থী হচ্ছি, এ জন্য আপনাদের সমর্থন ও দোয়া নিয়েই মাঠে নামতে চাই। তাই আমি নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শুরু করেছি।
আমি ইউনিয়ন পরিষদের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি, বর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি, এ দায়িত্ব পালন কালে হয়তো আপনাদের সকল চাহিদা আমি পূরণ করতে পারিনি, কিন্তু আপনাদের সাথে আমি খারাপ ব্যবহার করিনি, সবার সাথে সমন্বয় করেই দায়িত্ব পালন করছি।

তিনি বলেন-বিগত দিনে আমি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি। ছোট ছোট রাস্তা, গাইড ওয়াল, নলকূপ স্থাপন, মসিজদ, মন্দিরসহ সর্বক্ষেত্রেই আমি উন্নয়ন করার চেষ্টা করেছি। যখন যে কেউ আমার উপজেলায় আবেদন করেছে, আমি সর্বোচ্চ চেষ্টা করে দ্রুত সময়েই তা করে দেওয়ার চেষ্টা করেছি, করে যাচ্ছি। কেউই আমার থেকে নিরাশ হয়নি।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। রাজনীতি আমার রক্তের সাথে মিশে আছে। সেই ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বিভিন্ন সময়ে দলের আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছি। আপনাদের সেবা করার জন্যই আমি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD