April 30, 2024, 9:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম শেরপুর সদরে সর্বজনীন জাতীয় পেনশন স্কিম বাস্তবায়নে মতবিনিময় সভা ৫২ বছরের মধ্যে রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, নিম্ন আয়ের মানুষ পড়ছেন চরম বিপাকে ঝিনাইদহে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু মহেশপুরে শত্রুতার জের ধরে ভেকু গাড়ি আগুনে পুড়ে ভূষিভুত, থানায় অভিযোগ দায়ের ছনহরা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে মামলা দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  পুলিশের হাতে আটক যুবক চারঘাটে তীব্র তাপদাহে খামারীরা হতাশা গ্রস্ত 
বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

কে এম সোহেব জুয়েল ঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের দুর্গা সাগরে হিন্দু ধর্মালম্বীদের “অষ্টমী তিথিতে” গোসল করতে নেমে বরিশালের অক্সফোর্ড মিশন রোডের সাগর মন্ডলের পুত্র মন্দীপ মন্ডল (১৭), মঙ্গলবার ১৬ এপ্রিল সাতার না জানার কারনে পানিতে ডুবে মারা যায়।

ঘটনাটি স্হানীয় দর্শনার্থিরা আইন শৃঙ্খলা রক্ষাকারী ও ফায়ার সার্ভিস ডুবুরি দলের সদস্যদের অবহিত করালে ঘটনা স্হানে দ্রুত পৌছে পানিতে নেমে খোজাখুজি করে মন্দীপ মন্ডলকে দিঘীর মাঝখান থেকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎক তাকে পরিক্ষা নিরিক্ষার পরে মন্দীপ মনডলকে মৃত ঘোষণা করেন। বরিশাল র্্যাব – ৮ সুত্রে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD