April 30, 2024, 4:15 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
৫২ বছরের মধ্যে রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, নিম্ন আয়ের মানুষ পড়ছেন চরম বিপাকে ঝিনাইদহে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু মহেশপুরে শত্রুতার জের ধরে ভেকু গাড়ি আগুনে পুড়ে ভূষিভুত, থানায় অভিযোগ দায়ের ছনহরা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে মামলা দোয়ারাবাজারে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  পুলিশের হাতে আটক যুবক চারঘাটে তীব্র তাপদাহে খামারীরা হতাশা গ্রস্ত  পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি ঢাকা নতুন কমিটির সভাপতি মাহাবুব জ্জামান, সাধারণ সম্পাদক বাদশা ফয়সাল শ্রমজীবী মানুষের মাঝে স্যালাইন ও পানি বিতরণ যুব মহিলা লীগ নেত্রী স্বপ্না খন্দকারের বেতাগী উপজেলা যুব ফোরামের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

মুহম্মদ তরিকুল ইসলাম, তেতুলিয়া প্রতিনিধিঃ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল লতিফ তারিন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা কৃষক লীগের আয়োজনে কৃষকলীগ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল লতিফ তারিন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার সম্পর্কে সাংবাদিকদের নানামুখী প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, আমি পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার সন্তান এবং শৈশব থেকে বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে তেঁতুলিয়া উপজেলায় সর্বপ্রথম ছাত্রলীগের রাজনীর নেতৃত্ব প্রদান করেছি। পরবর্তীতে পড়া-লেখার স্বার্থে পঞ্চগড় জেলার বাহিরে অবস্থান করে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের সঙ্গে কাজ করেছি। বর্তমানে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদেও আছি। সাংবাদিকের জানান আমি বিগত সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসন থেকে মনোনয়ন চেয়েছি। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে বর্তমান এমপি নাইমুজ্জামান মুক্তাকে নৌকা প্রতীক দেয়ায় নিজের মনোনয়ন প্রত্যাহার করে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন করেছি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় কোন প্রতীক না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে তেঁতুলিয়া উপজেলার সন্তান হিসেবে এলাকার উন্নয়ন তরান্বিত করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছে।

তিনি আরোও বলেন, তিনি নির্বাচিত হলে তেঁতুলিয়া উপজেলাকে পর্যটন শিল্পের বিকাশ, বাংলাবান্ধা স্থলবন্দরের ব্যবসার বৃদ্ধিকরণ, চা শিল্প ও পাথর শিল্পসহ একটি আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলবেন। এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তারিন বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে থাকে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এসময় মতবিনিময় সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি রিয়াজুল ইসলাম মোল্লা, সাবেক ছাত্রলীগ সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বাসেদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আবু আশরাফ বাবু, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আকলিমা খাতুন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতারা বেগমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মুহম্মদ তরিকুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD