April 27, 2024, 11:30 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না। এমন গরম জীবনে দেখি নাই’ নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান তানোরে ময়নার গণসংযোগে জনতার ঢল বানারীপাড়ায় বসতবাড়ীতে অগ্নিদগ্ধে বৃদ্ধার মৃত্যু পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক পাইকগাছায় তীব্র তাপদাহে অতিষ্ঠ পাখির জন্য খোলা পাত্রে পানির ব্যবস্থা আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

রফিকুল ইসলাম, রাঙ্গাবালী :
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে দুজন নারীসহ চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চিনাবুনীয়া (টিলা) গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে জলিল চৌকিদার ও খলিল চৌকিদার এর সঙ্গে প্রতিবেশী হানিফ গাজীর বিরোধ চলছিল। প্রভাবশালী হানিফ গাজী জোরপূর্বভাবে বৃহস্পতিবার জমিতে মাছের ঘের করার জন্য ভেকু নিয়ে যায়। খবর পেয়ে জলিল চৌকিদার এসে মাটি কাটতে বাঁধা দেয়। এ নিয়ে দুই পক্ষের লোকজন কথা-কাটাকাটি করে বাগ্‌বিতণ্ডায় জড়ায়। এক পর্যায় সংঘর্ষ বাঁধে। এতে জলিল সহ চারজন আহত হয়।

আহাত জলিল চৌকিদার বলেন, হানিফ গাজী খুব প্রভাবশালী লোক, তিনি দীর্ঘদিন ধরেই আমার এ জমির পিছনে লেগেছেন তার কোন কাগজপত্র না থাকা সত্ত্বেও সে জোর করে আমাদের জমি ভোগ করতে চায় । সে আমার জমিতে মাছের ঘের করতে আসে আমি তাকে বাধাদিলে হানিফ গাজী ও তার লোকজন আমাকে বেধর পেটাই । আমার ডাকছিৎকার শুনে পরিবারের লোক ছুটে আসলে তাদেরকেও এলো পাতালী ভাবে লাঠিসোটা ও দেশি অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করে এতে আমার মা বউ ভাই সহ আমরা চারজন গুরুতর আহত হই । আমি এর সঠিক বিচার চাই ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন বলেন, সংঘর্ষের বিষয়টি জেনেছি। এক পক্ষ থানায় এসেছিল। আহতদের চিকিৎসার জন্য গলাচিপা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনো কেউ কোন অভিযোগ কিংবা মামলা করেনি । এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD