April 28, 2024, 6:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সুসম্পন্ন, ঘোষণা অপেক্ষায় ছাত্রসমাজ কেশবপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক যৌথসভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ গোদাগাড়ীতে বিএনপি নেতার নির্বাচনী ক্যাম্প নির্মাণে বাধা নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ ; সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের বানারীপাড়ার দুই শহীদ বুদ্ধিজীবী পরিবার সদস্যকে সংবর্ধনা স্বারক সংকলণ ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন সলঙ্গায় বৃষ্টি প্রার্থনায় ইস্তেস্কার নামাজ আদায় চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১
শার্শায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ

শার্শায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ

আজিজুল ইসলামঃ
যশোরের শার্শায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন রংপুর মেট্রো পলিটন পুলিশের বিভাগীয় পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা ১২টার সময় উপজেলার নাভারণ প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে এই ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও জুম বাংলাদেশ যশোর জেলা শাখার আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মোহতি কার্যক্রমে অংশগ্রহণ করেন মানবিক এই পুলিশ কর্মকর্তা।

নাভারণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির সভাপতি আবু বাক্কার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওলিয়ার রহমান, উপ-সহকারী শিক্ষা অফিসার হারুনুর রশীদ, আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক সামসুল আলম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তৌহিদুল ইসলাম, বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শাহাব উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD