April 28, 2024, 11:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সুসম্পন্ন, ঘোষণা অপেক্ষায় ছাত্রসমাজ কেশবপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক যৌথসভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ গোদাগাড়ীতে বিএনপি নেতার নির্বাচনী ক্যাম্প নির্মাণে বাধা নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ ; সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের বানারীপাড়ার দুই শহীদ বুদ্ধিজীবী পরিবার সদস্যকে সংবর্ধনা স্বারক সংকলণ ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন সলঙ্গায় বৃষ্টি প্রার্থনায় ইস্তেস্কার নামাজ আদায় চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১
চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

রফিকুল ইসলাম :
রাঙ্গাবালীর চরমোন্তাজ ইউনিয়ন ৫নং ওয়ার্ড বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট পূনঙ্গ কমিটির সভাপতি মনোনীত হয়েছেন মোঃ ফিরোজ বয়াতি ও সাধারণ সম্পাদক হয়েছেন রবিউল খান এবং সাংগঠনিক সম্পাদক হয়েছে মোঃ আরিফ । বৃহস্পতিবার (২৮ মার্চ) চরমোন্তাজ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আবদুল মৃধা ও সাধারণ সম্পাদক মোঃ জুয়েল খান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পুনঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়।
২৮ মার্চ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১ বছরের জন্য বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ চরমোন্তাজ ইউনিয়ন শাখার ৫নং ওয়ার্ডের পূনঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হলো।

নতুন কমিটির সভাপতি মোঃ ফিরোজ বয়াতি বলেন, বাংলাদেশর অন্যতম সংগঠন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগে চরমোন্তাজ ইউনিয়ন ৫নং ওয়ার্ড শাখার সভাপতি নির্বাচিত করায় ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি-সাধারন সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে নিষ্ঠার সাথে সেচ্ছাসেবকলীগের নীতি-নৈতিকতা মেনে চলব।

কমিটির সাধারণ সম্পাদক মোঃ রবিউল খান বলেন, আমরা সবাই একত্রিত হয়ে সংগঠন কে আরো এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। আমাকে চরমোন্তাজ ইউনিয়ন শাখার ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় রাঙ্গাবালী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে রাজনীতি করে যাব।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD