May 4, 2024, 2:53 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
মহালছড়িতে মুক্তিযোদ্ধা সৈনিক হ*ত্যা দিবস উপলক্ষে প্রতিবাদ সভা

মহালছড়িতে মুক্তিযোদ্ধা সৈনিক হ*ত্যা দিবস উপলক্ষে প্রতিবাদ সভা

রিপন ওঝা,মহালছড়ি

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক আজ ৭নভেম্বর মুক্তিযোদ্ধা হত্যা দিবস উপলক্ষে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহসভাপতি চিন্তাহরন শর্মা,মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নন্দন দে, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রিপন ওঝা, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রনজিৎ দাশ, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি বাবলু চৌধুরী।

এ সময়ে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবলা দে, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোঃ সুলতান মাহমুদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ ফরিদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি কাজল দাশ, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সহসভাপতি প্রকাশ দে, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ লাল মিয়া, মহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনন শীল ও সকল ইউনিয়ন হতে আগত উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন পর্যায় হতে আগত সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

উক্ত প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দীপন ধর সঞ্চালনা করেন ও সহসভাপতি চিন্তাহরণ শর্মা সভাপতিত্ব করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD