April 27, 2024, 1:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না। এমন গরম জীবনে দেখি নাই’ নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান তানোরে ময়নার গণসংযোগে জনতার ঢল বানারীপাড়ায় বসতবাড়ীতে অগ্নিদগ্ধে বৃদ্ধার মৃত্যু পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক পাইকগাছায় তীব্র তাপদাহে অতিষ্ঠ পাখির জন্য খোলা পাত্রে পানির ব্যবস্থা আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
ময়মনসিংহের ঘাগড়ায় পোনা মাছ অবমুক্ত করণ কর্মসূচির উদ্বোধন

ময়মনসিংহের ঘাগড়ায় পোনা মাছ অবমুক্ত করণ কর্মসূচির উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সদরে মৎস কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ২০২৩-২৪ অর্থ বছরের রাজস্ব বাজেটে প্রাতিষ্ঠানিক পুকুর ও উম্মুক্ত জলাশয়ে দেশীয় মাছের পোনা অবমুক্ত করেছেন ময়মনসিংহ সদর উপজেলা মৎস অফিস।

বৃহস্পতিবার (১৭) দুপুরে সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় ময়মনসিংহের আয়োজনে পোনা মাছ অবমুক্তি কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলাম যৌথভাবে এসব মাছ অবমুক্তকরণ করা হয়।

অবমুক্ত করা মাছের মধ্যে রুই, কাতল, বড় মৃগেল মাছ, মাঝারি ও ছোট সাইজের প্রায় লক্ষাধিক মাছের পোনা রয়েছে।

এ সময় ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান মাছের নিরাপদ প্রজনন ও নিধন বন্ধে খালকে মাছের অভয়াশ্রম ঘোষণার দাবি করেন। ঘাগড়াবাসীর আমিষের চাহিদা পূরণের লক্ষ্যে যা কার্যকর ভূমিকা পালন করবে।

পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারজানা হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD