May 4, 2024, 4:40 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের শুভ উদ্ধোধনে আ জ ম নাছির উদ্দীন

জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের শুভ উদ্ধোধনে আ জ ম নাছির উদ্দীন

বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর রাইফেলস ক্লাবে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় (২২জুলাই)বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্হাপনায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পৃষ্ঠপোষকতায় ৩৯ তম জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপের শুভ উদ্বোধন‌ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার।

উদ্বোধক ছিলেন সাবেক সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সভাপতিত্ব করেন সাবেক যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টেবিল টেনিস প্রতিযোগিতার আহ্বায়ক মোঃ হাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্গ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আমিন, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোঃ জাহাঙ্গীর, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নির্বাহী সদস্য আবুল হাশেম চৌধুরী, আবুল বাশার, জেলা ক্রীড়া অফিসার মোঃ হারুন উর রশীদ, সদস্য মোঃ জসীম উদ্দিন,প্রবীণ কুমার ঘোষ, মহিউদ্দিন হাসান জাহিদ,শেখ নাসির মিয়া প্রমুখ।

এবারের আসরে ৩টি সার্ভিস টি,১টি বিশ্ব বিদ্যালয় সহ মোট ‌৩৭টি দল অংশগ্রহণ করেছেন। আগামী ২৯ জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD