May 30, 2023, 8:27 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
চার ফুট উচ্চা নিয়ে স্বপ্ন ছুঁতে চান হরিণাকুন্ডুর নাহিদ হাসান জুয়া খেলা করতে নিষেধ করায় কালীগঞ্জে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম ঝিনাইদহে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত জ্যোতি বসুর পৈতৃক বসত ভিটা কিশোর- কিশোরীদের মধ্যে পুষ্টিকর খাদ্যগ্রহণের অভ্যাস গড়ে তুলতে ছাদকৃষি গুরুত্বপূর্ণ লালমনিরহাটে এপ্রিল/২৩ইং শ্রেষ্ঠ থানা, আদিতমারী রাজারহাটে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত রাজশাহীর চারঘাট সরদহ ইউনিয়ন পরিষদে ২০২৩-২৪ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষনা সততা ও কর্মদক্ষতার প্রতীক ফুলপুরের পিআইও আশীষ কর্মকার স্বরূপকাঠিতে আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতিকে বিএনপি নেতার হুমকি
বানারীপাড়ায় প্রতারকের খপ্পরে ভূমি ও গৃহহীন সাতটি পরিবার

বানারীপাড়ায় প্রতারকের খপ্পরে ভূমি ও গৃহহীন সাতটি পরিবার

এস মিজানুল ইসলাম, বিশেষ সংবাদদাতা॥ বানারীপাড়ায় উত্তরপার আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে সাতটি পরিবারের কাছ থেকে প্রায় তিন লাখ টাকা হাতিয়েছে রতন নামে এক প্রতারক।
জানাগেছে, উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেতাল গ্রামের জাহানারা বেগম নামের এক অসহায় গৃহিনীর কাছ থেকে কয়েক মাস আগে বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাজ্জাকপুর গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে প্রতারক রতন মোল্লা আবাসন প্রকল্পের ঘর দেয়ার কথা বলে নগদ ১লাখ ৬৫ হাজার টাকা হাতিয়ে নেয়।
গত ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বানারীপাড়ায় ভিডিওটি কন্ফারেন্সে যুক্ত হয়ে পৌরসভার ১নং ওয়ার্ডে জমিসহ ৮৭টি সেমি পাকা ঘরসহ মোট ১৪২টি ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন করেন। এর দুইদিন আগে থেকেই রতন তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ করে দেয়।

ঘরগুলো হস্তান্তরের পরে প্রতারণার বিষয়টি ধরা পরে ভুক্তভোগী জাহানারা বেগমের কাছে এ বিষয়ে জাহানারার জামাতা বন্দর বাজারের সেলুন ব্যবসায়ী মো. শাহিন জানান, তার শাশুড়ি প্রথমে টাকা দিতে রাজি না হওয়ায় প্রতারক রতন ইউএনও সাজিয়ে একজন ভদ্র মহিলার সাথে কথা বলিয়ে দেয়। তবে ওই নারী ছিলো প্রতারক রতনের পরিচিত। সে ইউএনও সেজে মূলত তার শাশুড়ির সাথে কথা বলেছে।

এ বিষয়ে জাহানারা বেগম ২২মার্চ বুধবার বাদী হয়ে রতনের বিরুদ্ধে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে প্রতারক রতন উপজেলার বাইশারী ইউনিয়নের নাজিরপুর গ্রামের দিনমজুর মো. ইমরান হোসেনের স্ত্রী তানজিলা খানমের কাছ থেকে নগদ ১৫ হাজার, উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের খেজুরবাড়ি আবাসনের শুক্কুর নামে এক রিক্সা চালকের কাছ থেকে নগদ ১ লাখ টাকা সুমি নামের গৃহহীনের কাছ থেকে ৩৫ হাজার টাকা। হাতিয়ে নিয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী জানান, বিষয়টি শুনেছি, এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেব। বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD