July 27, 2024, 3:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
নাচোলে সাংবাদিক অ্যাসোসিয়েশনের কমিটি গঠন-বাবু সভাপতি, ডালিম সম্পাদক

নাচোলে সাংবাদিক অ্যাসোসিয়েশনের কমিটি গঠন-বাবু সভাপতি, ডালিম সম্পাদক

মোঃ মনিরুল ইসলাম,নাচোল,
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ‘নাচোল সাংবাদিক অ্যাসোসিয়েশন’র কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের সময়’র নাচোল প্রতিনিধি নুরুল ইসলাম বাবু সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের নাচোল সংবাদদাতা হাসানুজ্জামান ডালিম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। গতকাল রোববার নাচোল বাসস্ট্যান্ড মোড়ে অ্যাসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটির সহসভাপতি পদে মনোনীত হয়েছেন দৈনিক গৌড় বাংলার বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ ও দৈনিক উপচার পত্রিকার নাচোল প্রতিনিধি আবদুর রহমান মানিক। এছাড়া দৈনিক আমার সংবাদ ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদ’র নাচোল প্রতিনিধি মনিরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক মুক্ত খবর’র নাচোল প্রতিনিধি ফারুক হোসেন ডন অর্থ সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় নাচোল প্রতিনিধি শাকিল রেজা সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক এশিয়া বাণী পত্রিকার নাচোল প্রতিনিধি মোহাম্মদ আলী নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন।

কমিটি গঠনের আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নুরুল ইসলাম বাবু। আলোচনা সভায় অ্যাসোসিয়েশনের সব সদস্য সংগঠনকে আগামীতে আরো গতিশীল ও বেগবান করে তোলার জন্য গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন।

উল্লেখ্য, ২০২০ সালের জুন মাসে নাচোল উপজেলার ৫টি প্রেস ক্লাব ভেঙে একটি প্রেস ক্লাব গঠন করা হয়। সেই সময় একটি প্রেস ক্লাব হওয়ার পক্ষে অবস্থান নেয় সাংবাদিক অ্যাসোসিয়েশন। কিন্তু আদর্শিক মতপার্থক্য তৈরি হওয়ায় নাচোল সাংবাদিক অ্যাসোসিয়েশন পুনরায় নতুন উদ্যমে তার কার্যক্রম শুরু করে এবং এ লক্ষে কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD