July 17, 2024, 9:25 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
ফুলবাড়িয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা

ফুলবাড়িয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা

ফুলবাড়িয়া প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় শনিবার দিবাগত রাতে ইউনিয়ন ছাত্রলীগের নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম শুভ (২৩) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। সে রঘুনাথপুর গ্রামের ব্যাংক কর্মকতা (অব.) নজরুল ইসলামের ছোট ছেলে।
জানা যায়, শনিবার দিবাগত রাত ১২.৩০ মিনিটের দিকে একই উপজেলার ধুরধুরিয়া গ্রামে ধর্মীয় সভা শোনা শেষে ভ্যানগাড়ী যোগে বন্ধু অমিত হাসান বিজয় (২২), মিলন মিয়া (২৩) সহ তিনজন বাড়ীতে ফিরছিলেন। ধুরধুরিয়া বাজার পার হয়ে জনৈক খাইরুলের ফিসারি সংলগ্ন স্থানে পৌঁছালে ভ্যানগাড়ীর গতিরোধ করে এলোপাথারী মারধর শুরু করে। হামলায় তিনবন্ধু আহত হলেও শুভ গুরুতর আহত হয়। তাদের ডাক চিৎকারে স্থানীয় ও পথচারীরা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। হামলায় আহত অপর দুই বন্ধু প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় গতকাল রবিবার আহত ছাত্রলীগ নেতার বড় ভাই মাজহারুল ইসলাম বাদী হয়ে শরিফুল ইসলাম সহ ৯ জনের নাম উল্লেখ করে ১৫/২০ জন অজ্ঞাতনামাদের বিবাদী করে একটি অভিযোগ থানায় দায়ের করেন।
আহত মাইনুল ইসলাম শুভ বলেন, তাদের কাছে অনেক কাকুতি মিনতি করেছি কিন্তু আমার কোন কথা শুনেনি। আমার পিঠ, কপাল, হাত-পা সহ শরীরের বিভিন্ন জায়গায় মারাতœক জখম করেছে। আমার একটা দাঁত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। আমাকে প্রাণে মেরে ফেলতে চেয়েছিল ওরা। আমার অপরাধ আমি কেন ছাত্রলীগ কে সুসংগঠিত করছি। তারা সবাই ছাত্রশিবিরের রাজনীতির সাথে জড়িত।
মামলার বাদী শুভ এর বড় ভাই মাজহারুল ইসলাম বলেন, আমার ছোট ভাই মাইনুল ইসলাম শুভ, ভাতিজা অমিত হাসান বিজয় ও মিলন মিয়াসহ পৌরসভাস্থ আমার ফুফুর বাড়ী হতে এক লক্ষ সত্তর হাজার টাকা নিয়া বাড়ি উদ্দেশ্যে রওনা দিলে পতিমধ্যে ধুরধুরিয়া বাজারে সভা শুনে বাড়ীতে ফেরার পথে ১২.৩০ ঘটিকায় রাস্তায় হামলার শিকার হয়। এ সময় তার কাছ থেকে হামলাকারীরা ৩টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই জাহাঙ্গীর আলম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD