July 17, 2024, 11:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
ধনবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর মিছিল ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

ধনবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর মিছিল ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি::
টাঙ্গাইলের ধনবাড়ীতে আর্জেন্টিনা বিজয়ী হওয়ায় সমর্থকগোষ্ঠীর উদ্যোগে খেলায় আর্জেন্টিনা জয়ী হওয়ায় রাতেই মিছিল ও আনন্দ বর্ণাঢ্য র‌্যালী করেন তারা।

রোববার(১৯ডিসেম্বর২২)ইং বিকেলে ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর মহাসড়ক ও ধনবাড়ী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে নওয়াব ইনস্টিটিউশন মাঠে মাঠে বাধভাঙা উল্লাসে মেতে উঠেন আর্জেন্টিনা সমর্থকরা।

আর্জেন্টিনা সমর্থকরা রং-বেরঙের আর্জেন্টিনা খেলোয়াড় মেসি’র ছবি সংবলিত বিভিন্ন প্ল্যাকার্ডসহ, ঢাকঢোল, বাঁশি-বাজনা নিয়ে নেচে-গেয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেন। বাংলাদেশ ও আর্জেন্টিনার পতাকা নিয়ে মিছিলে অংশ নেন তারা। এ সময় সমর্থকদের হাতে হাতে শোভা পায় মেসির ছবি।

ধনবাড়ীর বাসিন্দা সাগর,শাকিল,পলাশ দত্ত’র আয়োজনে আর্জেন্টিনা ফাইনালে অংশগ্রহন করায় এ র‌্যালী ও সকল কর্মকান্ড অনুষ্ঠিত হয়। রোববার রাতে বড় পর্দায় দেখানো হয় খেলাটি। খেলায় ধনবাড়ী-মধুপুর অঞ্চলের নারী পুরুষ সহ প্রায় ৩ হাজার লোকের সমাগম ঘটে। খেলা শেষে র‌্যালীর পরে ভূড়িভোজের আয়োজন করা হয়।

হাফিজুর রহমান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD