শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি : 🔊
🇧🇩 বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম: 🇧🇩
জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগকে সাংবাদিক মোঃ রাসেল সরকারের ৩৭ তম জন্মদিন পালিত মাদক মামলায় জয়পুুরহাটে নারীকে যাবজ্জীবন কারাদণ্ড চিকিৎসকরা সততা ও নিষ্ঠার সাথে রোগী দেখবেন -আমির হোসেন আমু এমপি মহেশপুরে হেযবুত তওহীদের কর্মী সভা অনুষ্ঠিত ৪ ফেব্রুয়ারী খুলনার সমাবেশ সফল করার লক্ষে কেশবপুরে বিএনপির প্রস্তুতি সভা চলাকালে হামলার অভিযোগ রামগড়ে শীতার্তদের মাঝে কম্বল ও নগদ অর্থ বিতরণ করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা কুড়িগ্রামে গোলজার মাস্টারের দাফন সম্পন্ন হাজারো মানুষের চোখের জলে সাবেক চেয়ারম্যান শাহীন’র অন্তিম শয়ন ১৫দিনেও পাননি মেয়ের শ্লীলতাহানির বিচার, ক্ষোভে বাবার আত্মহত্যা খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ
রাজশাহী বোর্ডে এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ১৭১৯ শিক্ষার্থী

রাজশাহী বোর্ডে এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ১৭১৯ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

রাজশাহী শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত সেকেন্ডারি স্কুল সাটির্ফিকেট (এসএসসি) পরীক্ষার প্রথম দিনে বাংলা আবশ্যিক প্রথম পত্রে ১৭১৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। তবে কোনো ধরণের অপ্রিতীকর ঘটনা ছাড়ায় সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড রাজশাহীর পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম স্বাক্ষরিত পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী বোর্ডের অধীনে ৮টি জেলায় মোট পরীক্ষার্থী ছিল ১ লাখ ৮৮ হাজার ৫৭৭ জন। এরমধ্যে পরীক্ষা দিয়েছে ১ লাখ ৮৬ হাজার ৮৫৮ জন।

এরমধ্যে রাজশাহী জেলায় অনুপস্থিত ছিল ২৯৪ জন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় অনুপস্থিত ছিল ১১৪ জন, নাটোর জেলায় অনুপস্থিত ছিল ১৭৩ জন, নওগাঁ জেলায় অনুপস্থিত ছিল ১৭৩ জন, পাবনা জেলায় অনুপস্থিত ছিল ২৬৩ জন, সিরাজগঞ্জ জেলায় অনুপস্থিত ছিল ২৭৯ জন, বগুড়া জেলায় অনুপস্থিত ছিল ২৫৪ জন ও জয়পুরহাট জেলায় অনুপস্থিত ছিল ৭৬ জন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD