October 18, 2024, 3:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক জরায়ু ক্যান্সার প্রতিরোধে নলছিটিতে ৯০০০ জনকে এইচপিভি টিকা দেয়া হবে সাবেক কৃষি মন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক গ্রেফতার হওয়ায় মধুপুর ও ধনবাড়িতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
পঞ্চগড়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

পঞ্চগড়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :

ওমর আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে তেতু্ঁলিয়া থানা পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈধ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সুমারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে বর্তমানে তেঁতুলিয়ার সিদ্দিকনগরে থাকে। সে পেশায় এজন ভ্যানচালক।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার নানীর অসুস্থ্যতার কথা শুনে সকালে শিশুটি মা ও বোনের সাথে সিদ্দিকনগর এলাকায় যায়। সন্ধায় (৮) বড় বোনকে সাথে নিয়ে অভিযুক্তের মেয়ের সাথে ওমর আলীর বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে ওমর আলী তার মেয়ে ও তার বড় বোনকে অন্য অজুহাতে বাড়ির বাইরে পাঠায়। এর মাঝে ভিকটিমকে একলা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। একসময় ভিকটিম সাত বছর বয়সী ওই শিশু চিৎকার দিয়ে বাড়িতে তার মায়ের কাছে দৌরে গিয়ে সব খুলে বলে। এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করে রাতেই তেঁতুলিয়া মডেল থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে শিশুটির পরিবার। অভিযোগের পরপরই ধর্ষক ওমর আলীকে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে তেতু্ঁলিয়া মডেল থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD