March 29, 2024, 7:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
পঞ্চগড়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

পঞ্চগড়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :

ওমর আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে তেতু্ঁলিয়া থানা পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈধ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সুমারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে বর্তমানে তেঁতুলিয়ার সিদ্দিকনগরে থাকে। সে পেশায় এজন ভ্যানচালক।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার নানীর অসুস্থ্যতার কথা শুনে সকালে শিশুটি মা ও বোনের সাথে সিদ্দিকনগর এলাকায় যায়। সন্ধায় (৮) বড় বোনকে সাথে নিয়ে অভিযুক্তের মেয়ের সাথে ওমর আলীর বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে ওমর আলী তার মেয়ে ও তার বড় বোনকে অন্য অজুহাতে বাড়ির বাইরে পাঠায়। এর মাঝে ভিকটিমকে একলা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। একসময় ভিকটিম সাত বছর বয়সী ওই শিশু চিৎকার দিয়ে বাড়িতে তার মায়ের কাছে দৌরে গিয়ে সব খুলে বলে। এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করে রাতেই তেঁতুলিয়া মডেল থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে শিশুটির পরিবার। অভিযোগের পরপরই ধর্ষক ওমর আলীকে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে তেতু্ঁলিয়া মডেল থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD