শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
জাতীয় নির্বাচন আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে- এমপি বাহার

জাতীয় নির্বাচন আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে- এমপি বাহার

মোঃতরিকুল ইসলাম তরুন, কুমিল্লা থেকে,

কুমিল্লা ,২১ আগষ্ট ২০২২
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার এমপি বলেছেন-সামনে জাতীয় সংসদ নির্বাচন চক্রান্ত চলছে। আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে। যেমনি ১৯৭১সালে মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের সমর্থন করে নাই ,সেই আন্তজার্তিক গোষ্ঠি তাদের নিজস্ব দালালেরা ৭৫রে জাতিক জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে ও ২১শে গ্রেনেড হামলা করেছিলো ।আজকেও তারা সেই কাজ করতে চায়। শেখহাসিনা মানুষের রাজনীতি ও গণতন্ত্রে বিশ্বাস করে তাই সকলকে মানুষের মঙ্গলে কাজ করার আহবান জানান।
রোববার বিকেলে কুমিল্লা টাউনহল মুক্ত মঞ্চে মহানগর আওয়ামীলীগ ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগ ,তারঁ সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত ২১আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে গণজমায়েতে প্রধান অতিথিন বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।
গণজমায়েত অন্যন্যের বক্তৃব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.জহিরুইসলাম সেলিম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল বাসার,যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইসচেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের রসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জুয়েলসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ।
এর আগে বেলা সাড়ে ৩টা থেকে নগরের ২৭টিওয়ার্ড থেকে মহানগর আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ,যুবমহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলসহকারে টাউনহল মাঠে গণজামায়াতের যোগ দেন।
এছাড়াও কুমিল্লায় দিনব্যাপী আলোচনাসভা ,দোয়া মোনাজাত, গণজামায়েত ও বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD