April 25, 2024, 8:21 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
জাতীয় নির্বাচন আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে- এমপি বাহার

জাতীয় নির্বাচন আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে- এমপি বাহার

মোঃতরিকুল ইসলাম তরুন, কুমিল্লা থেকে,

কুমিল্লা ,২১ আগষ্ট ২০২২
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার এমপি বলেছেন-সামনে জাতীয় সংসদ নির্বাচন চক্রান্ত চলছে। আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে। যেমনি ১৯৭১সালে মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের সমর্থন করে নাই ,সেই আন্তজার্তিক গোষ্ঠি তাদের নিজস্ব দালালেরা ৭৫রে জাতিক জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে ও ২১শে গ্রেনেড হামলা করেছিলো ।আজকেও তারা সেই কাজ করতে চায়। শেখহাসিনা মানুষের রাজনীতি ও গণতন্ত্রে বিশ্বাস করে তাই সকলকে মানুষের মঙ্গলে কাজ করার আহবান জানান।
রোববার বিকেলে কুমিল্লা টাউনহল মুক্ত মঞ্চে মহানগর আওয়ামীলীগ ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগ ,তারঁ সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত ২১আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে গণজমায়েতে প্রধান অতিথিন বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।
গণজমায়েত অন্যন্যের বক্তৃব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.জহিরুইসলাম সেলিম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল বাসার,যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইসচেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের রসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জুয়েলসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ।
এর আগে বেলা সাড়ে ৩টা থেকে নগরের ২৭টিওয়ার্ড থেকে মহানগর আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ,যুবমহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলসহকারে টাউনহল মাঠে গণজামায়াতের যোগ দেন।
এছাড়াও কুমিল্লায় দিনব্যাপী আলোচনাসভা ,দোয়া মোনাজাত, গণজামায়েত ও বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD