শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তৃর্ণমুল থেকে দলকে শক্তিশালী করতে চান সোমনাথ সাহা।।

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তৃর্ণমুল থেকে দলকে শক্তিশালী করতে চান সোমনাথ সাহা।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ক্লিন ইমেজধারী সাবেক ছাত্রলীগ নেতা, ইতিবাচক রাজনীতির ধারক তরুণ আওয়ামী লীগ নেতা গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে তৃনমুলের নেতাকর্মীদের একমাত্র পছন্দের প্রার্থী সোমনাথ সাহা বলেছেন-ময়মনসিংহ বিভাগীসহ সারা দেশের উন্নয়নে আওয়ামী লীগ সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন, তা বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগকে সাংগঠনিক ভাবে আরো এগিয়ে নিতে সকলের সহযোগীতায় সততা ও দক্ষতার সঙ্গে কাজ করতে চাই। তিনি বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গৌরীপুরকে সন্ত্রাস,চাঁদাবাজমুক্ত,ফুটপাত দখলমুক্ত, খেলার মাঠ, যানযট ও মাদকমুক্ত উপজেলা উপহার দিতে চাই। এগুলো তাদের যৌক্তিক দাবি। আমরা যদি মিলেমিশে এক হয়ে সবাই কাজ করতে পারি তাহলে এ সমস্যা দূর করতে পারব।

শুক্রবার (১৯আগষ্ট)সন্ধায় উপজেলার সহনাটী,মাওহা,অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তৃনমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাতে মতবিনিময় কালে আওয়ামী লীগ নেতা সোমনাথ সাহা এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘কথা বলা সহজ, কিন্তু করা কঠিন। সেই কঠিন কিন্তু কঠিন না যদি আমরা সবাই একসঙ্গে মিলেমিশে কাজ করি। তাই আমি কথা দিতে চাই আমার সততা এবং সাহস দিয়ে গৌরীপুর আওয়ামী লীগ কে সাংগঠনিকভাবে শক্তিশালী করার মাধ্যমে উপজেলাকে শেখ হাসিনার ঘাটি হিসেবে গড়ে তুলতে পারব। এসময় তিনি ঝিমিয়ে পড়া গৌরীপুর উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালীকরণের মাধ্যমে আগামী দিনে আবারো জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ কে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আওয়ামীলীগকে হাইব্রিড ও অনুপ্রবেশকারীমুক্ত করা জরুরি বলে জানিয়ে মতবিনিময়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোমনাথ সাহা বলেন,দলে ত্যাগী ও অভিমানী নেতাকর্মীদের ফিরিয়ে আনার মাধ্যমে হাইব্রীড মুক্ত গৌরিপুর উপজেলা আওয়ামীলীগ গঠন করার জন্য তৃণমূল আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন, যার জন্য ইউনিয়ন পর্যায়ে সকলে একসঙ্গে মিলেমিশে কাজ করতে হবে। উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ৫নং সহনাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রী রুহি আচার্য্য, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, ৪নং মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ কালন, ৩নং অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD