February 28, 2024, 7:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড গড়ার স্বপ্ন দেখেন কাউন্সিলর প্রার্থী ইফতু রংপুর মহানগরীতে বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান পরিচালনায় ১টি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা পাইকগাছার দুর্নীতির মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আত্নসাতের ঘটনায় ইউপি সদস্যের বিরুদ্ধে ইউএনও”র কাছে অভিয়োগ আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির পাইকগাছা শাখার বার্ষিক সম্মেলন ও বনভোজন অনুষ্ঠিত তেঁতুলিয়ায় আশ্রয়ণ প্রকল্পে পারিবারিক পুষ্টি বাগানের উঠান বৈঠক র‌্যাব-১২’র অভিযানে ৫২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ নড়াইলে থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ১ ঝিনাইদহে ট্রেনের ধাক্কায় এক স্কুলছাত্র নিহত সকল প্রকার অপরাধ প্রবনতা কমাতে গ্রাম পুলিশদের যথাযথ দায়িত্ব পালন করতে হবে; ইউএনও মুহাম্মদ আল-আমিন পাইকগাছায় প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় থানায় মামলা ; আটক- ১
ময়মসিংহের চরপাড়ায় শাহ জালাল এর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত।।

ময়মসিংহের চরপাড়ায় শাহ জালাল এর নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত।।

ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌৪৭তম শাহাদাৎবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে নগরীর চড়পাড়া মোড় এলাকায় ময়মনিসংহ মহানগরের ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজালাল হ্রদয় এর নেতৃত্ব এ আলোচনা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের পদভারে দোয়া মাহফিল ও শোক সভাটি জন সমুদ্রে পরিনত হয়। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহ জালাল হ্রদয়।

দুপুরে মিলাদ ও দোয়া পুর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হলে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। এসময় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD