মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি : 🔊
🇧🇩 বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম: 🇧🇩
চরকাজলে স্বপ্না হত্যার রেশ না কাটতেই ফের ১০ বছরের শিশু ধর্ষন দল-মত নির্বিশেষে সকল প্রকৌশলীর সহযোগিতা কামনা করলেন সুব্রত দাশ রাজধানী যাত্রাবাড়ী থেকে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ দুইজন গ্রেফতার আশুলিয়ায় মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠিত পুঠিয়ার বানেশ্বরে কাপড় ব্যবসায়ীর উপর হামলা দোকানপাট বন্ধ রেখে প্রতিবাদ মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি ৯ আ”লীগ ৫ ও স্বতন্ত্র ১ পদে বিজয়ী আগৈলঝাড়ায় বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচী উদ্বুদ্ধকরণ অনুষ্ঠিত বিএনপি নেতা শিমুল বিশ্বাস ও সালাউদ্দিন টুকুর জামিন মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল গোপালগঞ্জ অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
নাগেশ্বরীতে ক্রয়কৃত দখলিও জমির গাছ ও টিনের ঘর উধাও

নাগেশ্বরীতে ক্রয়কৃত দখলিও জমির গাছ ও টিনের ঘর উধাও

এমএস সাগর,
কুড়িগ্রাম প্রতিনিধি:

নাগেশ্বরীর বানুরখামার জামে মসজিদ সংলগ্ন মাহা আলম মিয়ার ক্রয়কৃত ও দখলীয় জমির গাছ ও টিনের ঘর সহ টিনের বেড়া শনিবার রাতে দুর্বৃত্তরা লুটপাট করে নেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগ ও ভুক্তভুগী সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার গোদ্ধারের পাড় এলাকার মৃত ইসমাইল হোসেনের পুত্র মাহা আলম মিয়া গত ২০০৮সালে পার্শ্ববর্তী বানুরখামার গ্রামের মৃত পোয়ালু সেক ও সাজোঁ বেওয়ার কন্যা হালিমা বেগমের কাছ থেকে ৪৮৪নম্বর দলিল মুলে ২৭জানুয়ারি ২০০৮সালে বানুরখামার মৌজার খতিয়ন নম্বর এসএ- ৩৩৯, ৫০৫, ৪৯০, ৩৪২, ডিপি- ১৪৭১, ১৫২ ভুক্ত ৪৮ ও ৩৮ দুই দাগ মোট ১৫শতক জমি সাফ কবলা করে নেন এবং তখন থেকে উক্ত জমি ভোগ দখল করে আরছেন । এদিকে উক্ত জমির উপরে লোভে বসিভূত হয়ে বানুরখামার এলাকার পোয়ালুর সেকের পুত্র আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে জোরপূর্বক উক্ত জমি দখলের পায়তারা করে আসছেন। তারই ধারাবাহিকতায় গত (১৩ আগস্ট) শনিবার দিবাগত নিশি রাতে আনোয়ার হোসেন তার দলবল নিয়ে উক্ত জমির গাছ, টিনের ঘর ও টিনের বেড়া লুটপাট করে নিয়ে যায়।

গোদ্ধারের পাড় এলাকার শহিদুল ইসলাম, নূরনবী, হাসেম আলী, বেলাল হোসেন, তারা মিয়া, শাহিনুর রহমান বলেন, ২০০৮সাল থেকে উক্ত জমির মালিক মাহা আলম মিয়া ওই জমিতে টিনের বেড়া দিয়ে টিনের ঘর তুলে এবং গাছ লাগিয়ে জমি ভোগ দখল করে আসছেন। শনিবার রাতে আনোয়ার হোসেন উক্ত জমির উপরে টিনের ঘর, টিনের বেড়া ও গাছ লুটপাট করে নিয়ে যায়।

অভিযোগকারী ও জমির ক্রয়দাতা মাহা আলম মিয়া জানান, জমি কেনার পর থেকে ওই জমি ভোগ দখল করে আসছি। গত দীর্ঘ দুই বছর থেকে আনোয়ার হোসেন উক্ত জমি অবৈধভাবে দখল করতে বিভিন্নভাবে সড়ষন্ত্র করে আসছেন। শনিবার রাতে আমার দখলিয় জমির উপরে থাকা টিনের ঘর, টিনের বেড়া ও গাছপালা লুটপাট করে নিয়ে যায়। আমি সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ করছি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD