March 28, 2024, 9:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
নাগেশ্বরীতে ক্রয়কৃত দখলিও জমির গাছ ও টিনের ঘর উধাও

নাগেশ্বরীতে ক্রয়কৃত দখলিও জমির গাছ ও টিনের ঘর উধাও

এমএস সাগর,
কুড়িগ্রাম প্রতিনিধি:

নাগেশ্বরীর বানুরখামার জামে মসজিদ সংলগ্ন মাহা আলম মিয়ার ক্রয়কৃত ও দখলীয় জমির গাছ ও টিনের ঘর সহ টিনের বেড়া শনিবার রাতে দুর্বৃত্তরা লুটপাট করে নেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগ ও ভুক্তভুগী সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার গোদ্ধারের পাড় এলাকার মৃত ইসমাইল হোসেনের পুত্র মাহা আলম মিয়া গত ২০০৮সালে পার্শ্ববর্তী বানুরখামার গ্রামের মৃত পোয়ালু সেক ও সাজোঁ বেওয়ার কন্যা হালিমা বেগমের কাছ থেকে ৪৮৪নম্বর দলিল মুলে ২৭জানুয়ারি ২০০৮সালে বানুরখামার মৌজার খতিয়ন নম্বর এসএ- ৩৩৯, ৫০৫, ৪৯০, ৩৪২, ডিপি- ১৪৭১, ১৫২ ভুক্ত ৪৮ ও ৩৮ দুই দাগ মোট ১৫শতক জমি সাফ কবলা করে নেন এবং তখন থেকে উক্ত জমি ভোগ দখল করে আরছেন । এদিকে উক্ত জমির উপরে লোভে বসিভূত হয়ে বানুরখামার এলাকার পোয়ালুর সেকের পুত্র আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে জোরপূর্বক উক্ত জমি দখলের পায়তারা করে আসছেন। তারই ধারাবাহিকতায় গত (১৩ আগস্ট) শনিবার দিবাগত নিশি রাতে আনোয়ার হোসেন তার দলবল নিয়ে উক্ত জমির গাছ, টিনের ঘর ও টিনের বেড়া লুটপাট করে নিয়ে যায়।

গোদ্ধারের পাড় এলাকার শহিদুল ইসলাম, নূরনবী, হাসেম আলী, বেলাল হোসেন, তারা মিয়া, শাহিনুর রহমান বলেন, ২০০৮সাল থেকে উক্ত জমির মালিক মাহা আলম মিয়া ওই জমিতে টিনের বেড়া দিয়ে টিনের ঘর তুলে এবং গাছ লাগিয়ে জমি ভোগ দখল করে আসছেন। শনিবার রাতে আনোয়ার হোসেন উক্ত জমির উপরে টিনের ঘর, টিনের বেড়া ও গাছ লুটপাট করে নিয়ে যায়।

অভিযোগকারী ও জমির ক্রয়দাতা মাহা আলম মিয়া জানান, জমি কেনার পর থেকে ওই জমি ভোগ দখল করে আসছি। গত দীর্ঘ দুই বছর থেকে আনোয়ার হোসেন উক্ত জমি অবৈধভাবে দখল করতে বিভিন্নভাবে সড়ষন্ত্র করে আসছেন। শনিবার রাতে আমার দখলিয় জমির উপরে থাকা টিনের ঘর, টিনের বেড়া ও গাছপালা লুটপাট করে নিয়ে যায়। আমি সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ করছি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD