বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ লক্ষ্মীপুরে কৃষকলীগের নবগঠিত জেলা কমিটিকে সংবর্ধনা মুন্সীগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত ১ জেলা পরিষদ সদস্য নির্বাচন,পাথরঘাটায় ২ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন জন্ম-মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ৩য় স্থান অর্জন করায় ইউএনও’র প্রতি তারাকান্দাবাসী ক্ষেতলালে দুই ইউপি নির্বাচনে নৌকার পার্থীদের নিয়ে আনন্দ মিছিল- শোডাউন জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন মোংলায় ৭ম শ্রেণীর শিশু ধর্ষণ, পাশের একটি চিংড়ি ঘেরের বাসায় ডেকে নিয়ে যায় যুবক জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত আগৈলঝাড়ায়
ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিক আটক

ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিক আটক

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট ।।।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১০০ বোতল ফেন্সিডিল ও এক লিটার লিকুইড ফেন্সিডিলসহ দুই ভারতীয় নাগরিককে আটক করেছে হাতীবান্ধা থানার পুলিশ।

বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ইং রাতে হাতীবান্ধা উপজেলা উত্তর গোতামারী ১ নং ওয়ার্ড (সাবেক ছিটমহল) সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক হাছেন আলী মিয়া (২৩) ভারতের কোচবিহার জেলার শীতলকুচি থানার পাঠানটুলি এলাকার এনামুল মিয়ার ছেলে এবং জাহাঙ্গীর আলম (২২) ওই থানার লালার পাড় এলাকার ইবনেছার আলীর ছেলে।এদের মধ্যে একজন ভারতীয় রেডএলার্ট জারিকৃত আসামী বলে জানা গেছে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানার ওসি শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ উত্তর গোতামারী ১ নং ওয়ার্ড (সাবেক ছিটমহল) সীমান্ত এলাকা থেকে হাছেন আলী মিয়া ও জাহাঙ্গীর আলম নামে দুইজন ভারতীয় নাগরিককে আটক করে। এসময় তাদের নিকট থেকে ১০০ বোতল ফেন্সিডিল ও এক লিটার লিকুইড (বোতলজাত) ফেন্সিডিল উদ্ধার করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, আটক দুই ভারতীয় যুবকের নামে মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD