বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সব ধর্মের পারস্পরিক সম্প্রীতি আরো সুদৃঢ় করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে- প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মধুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিআইজি ও পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী বিতরণ হাতীবান্ধায় অটো ও ১০কেজি গাঁজাসহ গ্রেফতার এক জাতীয় কন্যাশিশু দিবসে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মুন্সীগঞ্জে দুর্গাপূজায় কারা পেল সেরা পুরস্কার কেন্দুয়ায় রবিদাস সম্প্রদায়ের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়ন পুজা মন্ডপ পরিদর্শন করেন আজিজুল হক ও রায়হান আলম মুলাদিতে নুতন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার যোগদান। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সব ধর্মাবলম্বীরা নিরাপদে ধর্মীয় কার্যক্রম করতে পারে- গৌরীপুরে সোমনাথ সাহা। বিভিন্ন জেলার পূজা মন্ডপ পরিদর্শনে বরিশাল রেঞ্জ ডিআইজি
ফুলবাড়িয়ায় কেরোসিন ও অকটেন মওজুদের দায়ে তিন ব্যবসায়ীর জরিমানা

ফুলবাড়িয়ায় কেরোসিন ও অকটেন মওজুদের দায়ে তিন ব্যবসায়ীর জরিমানা

মো. সেলিম মিয়া, ফুলবাড়িয়া : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় অবৈধভাবে কেরোসিন ও অকটেন মওজুদ করার দায়ে ৩ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও ডিজেল ১২ হাজার লিটার ও পেট্রোল ৩ হাজার লিটার জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার বিকালে উপজেলার কেশরগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম এ অভিযান পরিচালনা করেন।
আদালত সূত্রে জানা যায়, দেশের বাজারে হঠাৎ জ¦ালানি তেলের দাম বেড়ে যাওয়ায় অবৈধ মজুদদাররা বেপরোয়া হয়ে উঠে। উপজেলার কেশরগঞ্জ বাজারে তিন ব্যবসায়ী অবৈধভাবে জ¦ালানী তেল মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে ঐ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহি ম্যাজিস্ট্যাট মোহাম্মদ নাহিদুল করিম। জরিমানাকৃতরা হলেন ইসমাইল, আলী হোসেন, ওমর ফারুক।
আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট মোহাম্মদ নাহিদুল করিম জানান, পেট্রোলিয়াম আইন ২০১৬ এর ৪, ৮ ধারা ভংগের জন্য তিন ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ডিজেল আনুমানিক ১১-১২ হাজার লিটার ও পেট্রোল আনুমানিক ৩ হাজার লিটার মজুদ অবস্থায় পাওয়া গেছে। পেট্রোলিয়াম জাতীয় কোন লাইসেন্স তাদের ছিল না।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD