March 29, 2024, 12:57 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
ফুলবাড়িয়ায় কেরোসিন ও অকটেন মওজুদের দায়ে তিন ব্যবসায়ীর জরিমানা

ফুলবাড়িয়ায় কেরোসিন ও অকটেন মওজুদের দায়ে তিন ব্যবসায়ীর জরিমানা

মো. সেলিম মিয়া, ফুলবাড়িয়া : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় অবৈধভাবে কেরোসিন ও অকটেন মওজুদ করার দায়ে ৩ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও ডিজেল ১২ হাজার লিটার ও পেট্রোল ৩ হাজার লিটার জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার বিকালে উপজেলার কেশরগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম এ অভিযান পরিচালনা করেন।
আদালত সূত্রে জানা যায়, দেশের বাজারে হঠাৎ জ¦ালানি তেলের দাম বেড়ে যাওয়ায় অবৈধ মজুদদাররা বেপরোয়া হয়ে উঠে। উপজেলার কেশরগঞ্জ বাজারে তিন ব্যবসায়ী অবৈধভাবে জ¦ালানী তেল মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে ঐ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহি ম্যাজিস্ট্যাট মোহাম্মদ নাহিদুল করিম। জরিমানাকৃতরা হলেন ইসমাইল, আলী হোসেন, ওমর ফারুক।
আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট মোহাম্মদ নাহিদুল করিম জানান, পেট্রোলিয়াম আইন ২০১৬ এর ৪, ৮ ধারা ভংগের জন্য তিন ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ডিজেল আনুমানিক ১১-১২ হাজার লিটার ও পেট্রোল আনুমানিক ৩ হাজার লিটার মজুদ অবস্থায় পাওয়া গেছে। পেট্রোলিয়াম জাতীয় কোন লাইসেন্স তাদের ছিল না।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD