July 27, 2024, 4:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
আশুলিয়ায় চাঁদা না দেয়ায় ৪জনকে কুপিয়ে জখম @ খুন, ধর্ষণসহ বাড়ছে অপরাধমূলক কর্মকান্ড

আশুলিয়ায় চাঁদা না দেয়ায় ৪জনকে কুপিয়ে জখম @ খুন, ধর্ষণসহ বাড়ছে অপরাধমূলক কর্মকান্ড

হেলাল শেখ।।
বিশেষ প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার জামগড়া মীর বাড়ি এলাকায় গত (৩০ জুলাই ২০২২ইং) কিশোর গ্যাং লিডার মোঃ অন্তর মীর ও তার বাহিনীর সদস্যরা দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ফিটিংবাজি ও মাদক সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। একটি প্রেমের ঘটনায় ৫০ হাজার টাকা চাঁদা দাবি করায় সেই দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় সন্ত্রাসী কায়দায় ৪জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় আশুলিয়া থানায় মামলা করার জন্য একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।
এদিকে আশুলিয়ায় চুরি, ছিনতাই, অপহরণ, চাঁদাবাজি, খুন, ধর্ষণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বেড়েই চলেছে-এর কারণে আশুলিয়ায় ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষ নিরাপত্তাহীনতায় নানারকম অভিমত প্রকাশ করেছেন। চোরে চোরে খালাতো ভাই। কিছু পুলিশ অফিসার কর্তৃক প্রতারক ও অপরাধীদের পক্ষে কাজ করে ফায়দা নেয়ার অভিযোগও রয়েছে। প্রতারক চক্রের লিডার আদালত থেকে জামিনে আসা ব্যক্তির পক্ষে কাজ করতে গিয়ে বিবাদীদেরকে হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে কিছু পুলিশ সদস্যের বিরুদ্ধে।
আশুলিয়া থানার অভিযোগ সুত্রে জানা গেছে, আশুলিয়ার জামগড়া মীর বাড়ি এলাকার মোঃ সাত্তার মীরের বাড়ির ভাড়াটিয়া সাবরিনা জাহান কেয়া ও একই বাড়ির ভাড়াটিয়া সৈয়দ ফয়সাল মিয়া দ্বয়ের মধ্যে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ঘটনার দিন বিকেল সাড়ে ৩টার দিকে কিশোর গ্যাং মাদক সন্ত্রাসীরা লাঠি, সোটা, লোহার রড, রামদা ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে বে-আইনি ভাবে দলবদ্ধ হয়ে জামগড়া মীর বাড়ি সাকিনস্থ সাত্তার মীরের বাড়িতে প্রবেশ করিয়া ভাড়াটিয়া ফয়সাল মিয়াকে ওই বাড়ি থেকে জোরপূর্বকভাবে টেনে হেঁচড়ে নিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল বাড়ির ম্যানেজার শহিদুল ইসলাম বাঁধা দেয়ায় কিশোর গ্যাং সন্ত্রাসীরা ম্যানেজারসহ ৪জনকে বেদম মারপিট করে, এতে তারা গুরতর আহত হোন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করা হয়েছে। এ ঘটনায় সন্ত্রাসীরা ফয়সাল মিয়াকে তুলে নিয়ে গিয়ে ওই এলাকার মান্নান হুজুরের মার্কেটের দোকানের সামনে তাকে রসি দিয়ে বেঁধে রেখে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয় বলে ভুক্তভোগীরা জানান। চাঁদাবাজ সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় তাকে এলোপাথাড়ি ভাবে মারপিট করে সন্ত্রাসীরা। এ বিষয়ে ভুক্তভোগীরা মামলা করার জন্য আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
আশুলিয়া থানার অভিযোগে অভিযুক্তরা হলো: কিশোর গ্যাং লিডার মোঃ অন্তর মীর (২৩), ফরহাদ মীর (২০), শাহেদ মীর (২৫)সহ ৭-৮ জন। সর্ব সাং জামগড়া মীর বাড়ি। উল্লেখ্য মাদক সন্ত্রাসী কিশোর গ্যাং কর্তৃক চুরি, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের অভিযোগ রয়েছে বলে স্থানীয়রা জানায়। আশুলিয়া থানা পুলিশ ও র‌্যাব এবং ঢাকা জেলা (ডিএসবি) পুলিশের কর্মকর্তা আব্দুল আউয়াল জানান, উক্ত ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উক্ত অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাদের কাউকে পাওয়া যায়নি। এর আগে আশুলিয়ায় কিশোর গ্যাং কর্তৃক এক কলেজ শিক্ষক হত্যা করেছে। এলাকায় গণধর্ষণ, ধর্ষণ, ধর্ষণ চেষ্টা, অপহরণ, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চলমান রয়েছে, উদ্ধারকৃত লাশের সংখ্যা বেড়েই চলেছে। অনুসন্ধ্যানী সংবাদের ধারাবাহিক পর্ব-১।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD