সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সংবাদ প্রচারের পর শেখ ফজিলেতুন্নেছা দাখিল মাদরাসা এমপিওভুক্ত ও জাতীয়করণ শৈলকুপায় বাস চাপায় বাইসাইকেল আরোহী কৃষক নিহত পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ; দূর্ঘটনার আশংখা প্রধান শিক্ষক যায় আর আসে বদলগাছীতে স্কুলের মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ সহাকারী শিক্ষক ও দপ্তরীর বিরুদ্ধে নড়াইলে প্রতিবন্ধীর মৃত্যু পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের রাবার বুলেট নিক্ষেপ আটক ১২জন র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ০১ গ্রাম হেরোইন ও ৩৭ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে প্রস্তুতিমূলক সভা জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে আ.লীগের বিশেষ বর্ধিত সভা বীরগঞ্জে জাতীয় পাটির বর্ধিত সভা অনুষ্ঠিত ৪দিন পেরিয়ে গেলেও মালামাল উদ্ধারে ব্যর্থ পুলিশ বগুড়া-ঢাকা মহাসড়কে পুলিশের উপস্থিতিতেই মোবাইল ও টাকা ছিনতাই
ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসির মানবিকতায় স্বজনদের ফিরে পেল ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া নেত্রকোনার শিশু আশরাফুল (১১)।

সম্প্রতি ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া শিশু আশরাফুলকে ষ্টেশনে কুড়িয়ে পাওয়ার পর পরম মমতায় কাছে নিয়ে রাখেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। একই সাথে তিনি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন থানায় যোগাযোগ করে তার পরিচয় সনাক্ত করে ১লা আগষ্ট সোমবার তার প্রকৃত অভিভাবকের কাছে তুলে দেন।এ কয়দিন বেশ হাসি-খুশিতেই কেটেছে শিশু আশরাফুলের। অবশেষে সোশ্যাল মিডিয়ার সফলতায় সন্ধানও মিলেছে তার বাবা-মায়ের। সোমবার সকালে ইয়াসিন তার খালুর সাথে স্বজনের কাছে ফিরে যায়।

ওসি শাহ কামাল আকন্দ জানান, দুই দিন আগে টহলরত অবস্থায় ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনে তিনি শিশু আশরাফুলকে কুড়িয়ে পান। সে শুধু তার নাম বলতে পারছিল। আর কোনো ঠিকানাই বলতে পারছিল না। এমনকি বাবা-মায়ের নামও না।
তিনি শিশুটিকে নিয়ে রাখেন কোতোয়ালী মডেল থানার হেফাজতে। তিনি আশরাফুলের একটি ছবি তোলেন। সেটি ফেসবুকে আপলোড করেন ও ময়মনসিংহে গণমাধ্যম কর্মিদের কাছেও জানায়। এর পরই তার পরিচয় পাওয়া যায়। ছবি দেখে তার স্বজনেরা তাকে শনাক্ত করেন।

দুই দিন চেষ্টার পর হারিয়ে যাওয়া উদ্ধারকৃত শিশু আশরাফুলকে তার মা নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী আছিয়া খাতুনের এর নিকট বুজিয়ে দিয়েছেন। তিনি ময়মনসিংহের সকল গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। নেত্রকোনার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলাম কুড়িয়ে পাওয়া শিশুর পিতা।

ওসির মানবিকতায় হারিয়ে যাওয়া শিশুকে পেয়ে আবেগে আপ্লূত হন শিশুর মা আছিয়া খাতুন।
তিনি ওসি শাহ কামলাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD